Sreelekha Mitra-Abhishek Chatterjee: ‘পকেট মারার সময় মনে ছিল না’, শ্রীলেখাকে কেন বলেছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক? স্মৃতি ফিরে এল আবার

Abhishek Chattopadhyay: অভিষেকের মৃত্যুতে শোকস্তব্ধ শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছিলেন, "আমি মরলে আমায় নিয়ে যেন কোনও ইন্ডাস্ট্রি আর মিডিয়ার সার্কাস না হয়..."

Sreelekha Mitra-Abhishek Chatterjee: 'পকেট মারার সময় মনে ছিল না', শ্রীলেখাকে কেন বলেছিলেন প্রয়াত অভিনেতা অভিষেক? স্মৃতি ফিরে এল আবার
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 1:26 PM

একটি ছবির একটি দৃশ্য। সেই ছবির নাম ‘আপন হল পর’। অভিনয় করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন শ্রীলেখা মিত্র। সেই ছবিতেই অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, বিপ্লব চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, লাবণী সরকার, রমাপ্রসাদ বণিক, শকুন্তলা বড়ুয়ার মতো তারকারা। ছবির একটি সিন ছিল, যেখানে পুলিশের উর্দিধারী অভিষেক চট্টোপাধ্যায় ঘাগরা-চোলি পরা মিষ্টিমুখী শ্রীলেখাকে টেনে নিয়ে গারদে পুড়ে দিচ্ছেন। সিনেমাটি টিভিতে দিয়েছিল কোনও একদিন। তা দেখে ভিডিয়ো রেকর্ডিং করে তুলে রেখেছিলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

আবেগঘন পোস্টে অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়কে উদ্দেশ্য করে লিখেছেন শ্রীলেখা, “স্মৃতিতে এল মিঠুদা। সংযুক্তা চটোপাধ্যায় দেখো।”

 

২৪ মার্চ গভীর রাতে প্রয়াত হন অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টলিপাড়া। অনেকেই শোকের কথা জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। TV9 বাংলাও প্রকাশ করেছে সেই সমস্ত প্রতিক্রিয়া। অনেকে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শ্রদ্ধাঞ্জলি। কিন্তু অভিনেত্রীর শ্রীলেখা মিত্রর পোস্ট ছিল চোখে পড়ার মতো। তিনি বলেছিলেন, “আমি মরলে আমায় নিয়ে যেন কোনও ইন্ডাস্ট্রি আর মিডিয়ার সার্কাস না হয়…”

এই কথা আগেও বহুবার আকারে ইঙ্গিতে বলেছিলেন শ্রীলেখা। তিনি বারবারই বলতে চেয়েছিলেন, বেঁচে থাকতে যে মানুষটা একটা কাজের অপেক্ষায় দিন গুনতেন, সেদিন লাইমলাইট কোথায় ছিল, যে মানুষটা নানাভাবে ক্ষোভপ্রকাশ করে জানিয়েছিলেন, তাঁকে টলিউডে টিকতে দেওয়া হয়নি। তাঁর সঙ্গে সুবিচার হয়নি। সেদিনই বা সকলে কোথায় ছিলেন – ঠিক চলে যাওয়ার মুহূর্তেই কেমন মানুষ হঠাৎ এতটা আপন! এতটা ভাল হয়ে যান… সদ্য এমনই নানা প্রশ্নের মাঝে সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রীলেখা মিত্র নিজের দাবী সাফ জানালেন। তাঁর মৃত্যুতে কোনও সার্কাস নয়। ভক্তের কমেন্টেও উত্তর দিলেন তিনি। জানালেন তাঁর এই সমস্ত কাণ্ড বেজায় বিরক্তিকর লাগে, তিনি শান্তিতেই চলে যেতে চান। তাঁর এই মন্তব্যের সমর্থনে ভক্তরা ভরিয়ে তুলেছে কমেন্টবক্স।

আরও পড়ুন: Yash Dasgupta: রণবীরের পর এবার ‘রকস্টার’ যশ, নায়িকার নাম নুসরত

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ‘নিন্দুকের মুখে ছাই দিয়ে’ আলিয়া-রণবীরের বিয়েতে কলকাতার দেবলীনা, প্রথম ছবি পোস্ট করলেন তিনিই!