Yash Dasgupta: রণবীরের পর এবার ‘রকস্টার’ যশ, নায়িকার নাম নুসরত

Yash Dasgupta: যশের এক হাতে বন্দুক। এক হাতে গিটার। চোখে মুখে রাগ। এলোমেলো চুল।

Yash Dasgupta: রণবীরের পর এবার 'রকস্টার' যশ, নায়িকার নাম নুসরত
রণবীর কাপুরের পর এবার 'রকস্টার' হলেন যশ দাশগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 7:46 PM

২০১১ সালের ১১ নভেম্বর মুক্তি পায় রণবীর কাপুর অভিনীত ও ইমতিয়াজ় আলির ছবি ‘রকস্টার’। ঠিক ১১ বছর পর তৈরি হল আরও একটি ‘রকস্টার’। তবে মুখ্যচরিত্রে বাংলার নায়ক যশ দাশগুপ্ত। আজ পয়লা বৈশাখ। আজই প্রকাশ্যে এল ছবির পোস্টার। সাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল প্রোডাকশনের তৈরি অংশুমান প্রত্যুষের ছবিতে যশ একজন রকস্টার। তাঁর এক হাতে বন্দুক। এক হাতে গিটার। চোখে মুখে রাগ। এলোমেলো চুল। ছবিতে যশের বিপরীতে রয়েছেন অভিনেত্রী নুসরত ফারিয়া।

কিছুদিন আগে আগেই মা জয়তী দাশগুপ্তকে হারিয়েছেন তিনি। এই মাসেই ঘটে যায় সেই দুর্ঘটনা। ৩ এপ্রিল রাতে হৃদযন্ত্র বিকল হয়ে যায় জয়তী দেবীর। মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। খুবই সাহসী মানুষ ছিলেন জয়তী দেবী। প্রিয়জনরা সকলেই তাঁকে মনে রাখবেন তাঁর সাহস ও শক্তির জন্য।

যশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। কিন্তু অভিনেতা সেই মুহূর্তে গভীর শোকে ছিলেন। কারও সঙ্গে কথা বলতে চাইছিলেন না তিনি। স্বাভাবিকভাবেই মাকে হারিয়ে মর্মাহত হয়েছিলেন। শোকের জন্য সকলের কাছে সময়ও চেয়ে নিয়েছিলেন। যশের টিমও এটাই জানিয়েছিল, অভিনেতা সেই সময় গভীর শোকের মধ্যে দিয়ে যাচ্ছেন। সকলের কাছে প্রার্থনা করেছিলেন, তাঁকে যেন একটু একা ছেড়ে দেওয়া হয়।

মায়ের স্মৃতি বুকে নিয়েই নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন যশ। ২০২১ সালে নুসরত জাহান জন্ম দিয়েছেন তাঁর পুত্র ঈশানকে। তাঁদের প্রেম বহুচর্চিত। বাবা হিসেবে যশকে ১০-এ ১১ নম্বর দিয়েছিলেন নুসরত। তবে এবার অন্য এক নুসরতকে নিয়ে ‘রকস্টার’ যশ।

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: আলিয়া-রণবীরের বিয়ের কভারেজ; তারকাদের নিয়ে কেন এত মাতামাতি? : বিক্রম বোহরা

আরও পড়ুন: Ranbir Kapoor-Rishi Kapoor: একাধিক নারীসঙ্গ, ছেলেকে অবহেলা; শিশু রণবীরের কাছে ভিলেন ছিলেন বাবা ঋষিই

আরও পড়ুন: VIRAL Alia-Ranbir Wedding: ‘আমি না থাকলে মজাই মাটি’, রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম প্রস্তুতকারক সংস্থা