VIRAL Alia-Ranbir Wedding: ‘আমি না থাকলে মজাই মাটি’, রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম প্রস্তুতকারক সংস্থা

Alia-Ranbir Marriage: একটি মজার পোস্ট করেছে এই কন্ডোম প্রস্তুতকারক সংস্থা।

VIRAL Alia-Ranbir Wedding: 'আমি না থাকলে মজাই মাটি',  রালিয়ার বাসরে নিমন্ত্রণ চাইল কন্ডোম প্রস্তুতকারক সংস্থা
আলিয়া রণবীর...
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 3:04 PM

বিয়েবাড়িতে একদল বন্ধু থাকেই, যাঁরা মস্করা করে উপহার দেন একটি বিশেষ বস্তু। বস্তুটির নাম কন্ডোম। সুন্দরভাবে প্যাক-ট্যাক করে ফুলসজ্জার রাতে পৌঁছে যায় সেই উপহার। গতকাল (১৪.০৪.২০২২) বিয়ে করলেন আলিয়া-রণবীর। তাঁদের বিয়েকে ঘিরেও এই ধরনেরই মস্করা হয়েছে। বাস্তবে কোনও বন্ধু করেছেন কি না জানা নেই। তবে একটি কন্ডোম প্রস্তুতকারক সংস্থা মজার পোস্ট করেছেন আলিয়া-রণবীরকে নিয়ে। বিয়ে মানেই দুটি আত্মা, দুটি শরীরের মিলন। মিলনের ক্ষেত্রে কথা উঠলেই সন্তান জন্মের ব্যাপারের শুরুর দিকে সতর্কতা পালন করেন দম্পতিরা। সেই সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কন্ডোম বস্তুটিও।

একটি কন্ডোম প্রস্তুতকারক সংস্থা আলিয়া-রণবীরকে নিয়ে তৈরি করেছেন পোস্ট, “প্রিয় রণবীর ও আলিয়া, মেহফিল মে তেরে হম না রহে জো, ‘ফান’ তো নেহি হ্যায়”… রণবীরের ছবির একটি গান নিয়েই তৈরি হয়েছে এই পোস্টটি। বলার বক্তব্য এটাই, বিয়েতে তাদের তৈরি কন্ডোম না থাকলে সমস্ত মজাই মাটি হয়ে যেতে পারে।

View this post on Instagram

A post shared by Durex India (@durex.india)

এর আগে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের সময়ও এরকমই একটি পোস্ট করেছিল এই কন্ডোম প্রস্তুতকারক সংস্থা। লিখেছিল, “প্রিয় ভিকি ও ক্যাটরিনা, তোমাদের এখনই সন্তান হয়ে যাবে, যদি আমাদের না ডাক…”

১৪ এপ্রিল মুম্বই শহরের জুহুতে কাপুরদের বাস্তু বাড়িতেই বিয়ে করলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। দুধ সাদা পোশাকে সেজে রাজকুমার-রাজকুমারীর মতো রূপকথার বিয়ে করলেন আলিয়া ও রণবীর। করলেন নতুন যাত্রার শুরু।

আরও পড়ুন: Ranbir Kapoor Controveries: ‘বউদি’দের প্রতিই চিরকাল টান অনুভব করেছেন রণবীর, আলিয়াকে বিয়ের পর পাল্টাবে স্বভাব?

আরও পড়ুন: Poila Boishak: বাংলা দেওয়াল পঞ্জিকার সবচেয়ে বড় টান ছিল মা-জেঠিমাদের কাছে: শঙ্করলাল ভট্টাচার্য

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর