বিয়ের দিন ঠিক করে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

সদ্য অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের পর অঙ্কুশ যেভাবে শুভেচ্ছা জানিয়েছেন, সেখানেই রয়েছে তাঁর এবং ঐন্দ্রিলার বিয়ের ইঙ্গিতও!

বিয়ের দিন ঠিক করে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?
অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।
Follow Us:
| Updated on: Nov 30, 2020 | 9:10 AM

TV9 বাংলা ডিজিটাল: অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন (Ankush and Oindrila)। ১০ বছরের বেশি বন্ধু্ত্ব এই জুটির। টলিউডে এই অভিনেতা জুটির সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু বিয়ে (wedding plan)? না! বিয়ে নিয়ে এই জুটি কিছুদিন আগে পর্যন্তও তেমন কোনও পরিকল্পনা করেননি। বরং কেরিয়ারই ছিল ফোকাসে। কিন্তু সদ্য অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ যেভাবে শুভেচ্ছা জানিয়েছেন, সেখানেই রয়েছে তাঁর এবং ঐন্দ্রিলার বিয়ের ইঙ্গিতও!

ঠিক কী লিখেছেন অঙ্কুশ? কেন তাঁর এবং ঐন্দ্রিলার বিয়ে নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে টলি পাড়ায়?

আরও পড়ুন, নতুন লড়াইয়ের গল্প নিয়ে আসছে ‘অপরাজিত অপু’

অনির্বাণ এবং মধুরিমার বিয়ের একটি ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘অভিনন্দন বন্ধু…তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে.. তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো…।’

এই শুভেচ্ছা বার্তাতেই অঙ্কুশ স্পষ্ট করে দিয়েছেন, খুব তাড়াতাড়ি বিবাহিতদের ক্লাবে যোগ দিচ্ছেন তিনি। বিয়ের তারিখ কি ঠিক হয়ে গিয়েছে? এই প্রশ্ন করতেই অঙ্কুশ বললেন, “২০২১-এই হবে। ফার্স্ট টু সেকেন্ড কোয়ার্টার। দেখা যাক।” তাহলে তো আর হাতে বেশি সময় নেই। শপিং কি শুরু হয়ে গিয়েছে? অঙ্কুশের কথায়, “শপিংয়ের মতো হবে না তো বিষয়টা।”

আরও পড়ুন, দার্জিলিংয়ে ছুটি কাটালেন জিতু-নবনীতা

তাহলে বিয়ের পরিকল্পনা কেমন হবে? অনির্বাণের মতোই কি পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন, আর একটা দিন ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের নিয়ে রিসেপশন? এই কৌতূহল মেটালেন ঐন্দ্রিলা স্বয়ং। হেসে বললেন, “আমাদের বিয়ের এখনও দিন ঠিক হয়নি। তবে পরের বছর বিয়ে করব ভেবেছি। বাড়িতেও কথা চলছে। তবে এখন যা পরিস্থিতি সত্যিই তো আগে থেকে কিছু প্ল্যান করা কঠিন। প্যানডেমিক পরিস্থিতিতে কখন যে আবার লকডাউন হয়ে যাবে, কে জানে! দেখা যাক…।”

আরও পড়ুন, ছবির মুখ্য চরিত্রে ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা

রাজা চন্দের পরিচালনায় ‘ম্যাজিক’ ছবিতে প্রথমবার বড়পর্দায় জুটি হিসেবে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। অফস্ক্রিন জুটিকে অনস্ক্রিনে কেমন দেখাবে, তা নিয়ে দর্শকের মধ্যে আগ্রহ রয়েছে। দুই অভিনেতাই জানিয়েছিলেন, এই ছবির চিত্রনাট্যই আসল। সেটা পড়েই একবাক্যে ছবি করার জন্য রাজি হয়ে গিয়েছিলেন তাঁরা। সুদীপ্তা চক্রবর্তীর কাছে রীতিমতো এই ছবির জন্য ওয়ার্কশপ করেছেন তাঁরা।

ঐন্দ্রিলা জানালেন, আরও একটি ছবি তাঁরা একসঙ্গে করছেন। কথাবার্তা সবই হয়ে গিয়েছে। আর কিছুদিনের মধ্যেই নতুন ছবির ঘোষণা করবেন তাঁরা।