দার্জিলিংয়ে ছুটি কাটালেন জিতু-নবনীতা

TV9 বাংলা ডিজিটাল: করোনা আতঙ্ক এখনও রয়েছে। রয়েছে অতিমারির প্রভাব। তার মধ্যেও আনলক পর্বে অনেকেই বেড়িয়ে পড়েছেন নতুন অক্সিজেনের খোঁজে। টেলিভিশনের জনপ্রিয় দম্পতি জুটি জিতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das) বেড়াতে গেলেন দার্জিলিং। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একান্ত মুহূর্তের ছবি শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে। নবনীতার পাহাড় পছন্দ। সে কারণেই প্রতিদিনের চেনা রুটিন থেকে […]

দার্জিলিংয়ে ছুটি কাটালেন জিতু-নবনীতা
দম্পতির পাহাড় ভ্রমণ।
Follow Us:
| Updated on: Nov 25, 2020 | 6:27 AM

TV9 বাংলা ডিজিটাল: করোনা আতঙ্ক এখনও রয়েছে। রয়েছে অতিমারির প্রভাব। তার মধ্যেও আনলক পর্বে অনেকেই বেড়িয়ে পড়েছেন নতুন অক্সিজেনের খোঁজে। টেলিভিশনের জনপ্রিয় দম্পতি জুটি জিতু কমল (Jeetu Kamal) এবং নবনীতা দাস (Nabanita Das) বেড়াতে গেলেন দার্জিলিং। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একান্ত মুহূর্তের ছবি শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে।

নবনীতার পাহাড় পছন্দ। সে কারণেই প্রতিদিনের চেনা রুটিন থেকে বিরতি নিতেই বেছে নিয়েছেন দার্জিলিং (Darjeeling)। এই সময় আকাশ পরিষ্কার থাকে। ভাল আবহাওয়া। তাই একসঙ্গে কাঞ্চনজঙ্ঘা দেখার লোভ সামলাতে পারেননি তাঁরা।

আরও পড়ুন, ছবির মুখ্য চরিত্রে ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা

View this post on Instagram

A post shared by jeetu?? (@jeetu_kamal)

দার্জিলিং, টুমলিং, সান্দাকফু ঘুরেছেন দম্পতি। মনের মতো ছবি তুলেছেন। কখনও বা ভিডিও তুলে শেয়ার করেছেন অনুরাগীদের জন্য। সারা বছরই সোশ্যাল মিডিয়ায় মজার ভিডিও পোস্ট করেন এই জুটি। তবে তাঁদের বেড়াতে যাওয়ার ভিডিও সত্যিই প্রশংসনীয়। পাহাড় এতটাই ভাল লেগে গিয়েছে, এর পরের ট্রিপে হিমাচল প্রদেশ যাওয়ার পরিকল্পনা ইতিমধ্যেই করে ফেলেছেন তাঁরা। কাজের ফাঁকে সময় করে ফের বেরিয়ে পড়বেন পাহাড়ের কোলে।

আরও পড়ুন, ‘মথুরবাবু’র আইবুড়োভাত, আয়োজনে টিম ‘রাসমণি’

View this post on Instagram

A post shared by Nabanita❤ (@nabanita.das)

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিক নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন নবনীতা। দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শক মহলে প্রশংসিত। অন্যদিকে নিজের আসন্ন কাজ নিয়ে ব্যস্ত জিতুও। ব্যস্ততার মধ্যেও দিন কয়েকের জন্য ছুটির ঠিকানা খুঁজে নিয়েছিলেন এই জুটি।

আরও পড়ুন, কাজলের এই পোশাকটির দাম জানেন?