Ankush Hazra: কোভিডের টিকা নিতে গিয়ে ‘উইমা’! নাজেহাল অঙ্কুশ, হলেন ট্রোল্ডও

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Sep 09, 2021 | 2:59 PM

লেগেছে ব্যথা, মুখ চোখে সে ভাব একেবারে স্পষ্ট। ডাবল মাস্কের ভিতর থেকেই ফুটে উঠেছে 'ভয়'। ক্যাপশনেও সে কথা অকপটে স্বীকার করে নিয়েছেন অঙ্কুশ।

Ankush Hazra: কোভিডের টিকা নিতে গিয়ে 'উইমা'! নাজেহাল অঙ্কুশ, হলেন ট্রোল্ডও
টিকা নিতে গিয়ে এ কী অবস্থা অঙ্কুশের!

টিকা নিতে গিয়েছিলেন অঙ্কুশ হাজরা। সঙ্গে গিয়েছিলেন প্রেমিকা ঐন্দ্রিলাও সেনও। কিন্তু একটি টিকা যে তাঁকে এত কাবু করে দিতে পারে তা হয়তো ভাবতেও পারেননি অভিনেতা। অঙ্কুশের ইনস্টাগ্রামে ঢুঁ দিলেই ঠাওর করা যাচ্ছে, অভিজ্ঞতা মোটেও সুখকর হয়নি তাঁর।

লেগেছে ব্যথা, মুখ চোখে সে ভাব একেবারে স্পষ্ট। ডাবল মাস্কের ভিতর থেকেই ফুটে উঠেছে ‘ভয়’। ক্যাপশনেও সে কথা অকপটে স্বীকার করে নিয়েছেন অঙ্কুশ। লিখেছেন, সেকেন্ড ডোজ নিয়েছেন তিনি। কিন্তু অভিজ্ঞতা ছিল ‘উইমা…’। অঙ্কুশ ওই ছবি পোস্ট করার পরে ট্রোল্ডও হতে হয় তাঁকে। অনেকেই লেখেন, বাড়াবাড়ি করছেন তিনি। কেউ লেখেন, ‘নাটক’। কেউ বা অবাক হয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করে লেখেন, ‘কোভিডের টিকা নিতে তো আমার ব্যথা লাগেনি দাদা।” যদিও সবাই ট্রোল্ড করেছেন এমন নয়। টিকা নেওয়ার পর অনেকেরই পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়, তাই অভিনেতাকে সাবধানেও থাকতে বলেছেন তাঁর অনুরাগীরা। টিকা নিয়েছেন ঐন্দ্রিলাও। তবে অঙ্কুশের মতো অভিব্যক্তি ফুটে ওঠেনি তাঁর মুখে।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

দিন কয়েক আগেই, অঙ্কুশের একটি পোস্ট বিপুল পরিমাণে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, “অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে।” এর পর থেকেই শুরু হয় নানা জল্পনা। অঙ্কুশের ওই ‘ও’টি যে আদপে কে তা তিনি খোলসা করেননি। উত্তেজনা বেড়েছিল ভক্তমহলে। চলছিল নানা জল্পনা। বেশিরভাগ ভক্তই ভেবেছিলেন অঙ্কুশ বুঝি বিয়ে করছেন। বা ইতিমধ্যেই বিয়ে করে ফেলেছেন। অনেকে তো আবার আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছিলেন অভিনেতাকে।

টিভিনাইন বাংলা সে সময় যোগাযোগ করেছিল অঙ্কুশ হাজরার সঙ্গে। তিনি বলেছিলেন, ” যদি বলেই দিতাম তাহলে কি এত হেঁয়ালি করে পোস্ট দিতাম। যে যা ভাবছে ভাবুক আপাতত।” ইতিমধ্যেই অবশেষে নতুন অতিথির সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন অঙ্কুশ। একটি বিএমডব্লিউ গাড়ি কিনেছেন তিনি। বিয়ে নিয়েও মুখ খুলেছিলেন অভিনেতা। তিনি লিখেছিলেন, “যে সব শুভাকাঙ্ক্ষী ভেবেছিলেন আমি বিয়ে করছি তাঁদেরকে জানিয়ে রাখি, সেটিও হতে চলেছে খুব তাড়াতাড়ি। সবাইকে খুব ভালবাসি।”

প্রসঙ্গত, এ বছর ফেব্রুয়ারিতেই টিভিনাইন বাংলাকে অঙ্কুশ জানিয়েছিলেন এ বছরের শেষে দীর্ঘদিনের বান্ধবী ঐন্দ্রিলার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন তিনি। কিন্তু দিন কয়েক আগে প্যান্ডেমিকের কারণে অঙ্কুশ জানান, এখন যেহেতু সীমিত কয়েক জনকে আমন্ত্রণ জানানো যাচ্ছে তাই এত বড় ইন্ডাস্ট্রিতে কাকে ডাকবেন আর কাকে ডাকবেন না তা নিয়েই তিনি বেশ চিন্তিত। তবে এই বছর যে তাঁর বিয়ের সম্ভাবনা রয়েছে, তা হলফ করে বলাই যায়।”

আরও পড়ুন- কেরিয়ার গ্রাফ বদলে যাওয়ার জন্য কার কাছে কৃতজ্ঞ শারিব হাশমি?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla