Ankush-Oindrila: ‘পুরনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’, মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে ‘হাহাকার’ অঙ্কুশের

Ankush-Oindrila: 'পুরনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও', মধ্যরাতে প্রেমিকাকে নিয়ে 'হাহাকার' অঙ্কুশের
কী এমন হল?

Ankush-Oindrila: ব্রেকআপ নয়, নেই সম্পর্কে তৃতীয় ব্যক্তির গুঞ্জনও, তবে কী এমন হল যে মাঝরাতে প্রেমিকার জন্য এ হেন আপসোস অঙ্কুশের?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 13, 2022 | 8:44 AM

ঘড়ির কাঁটা তখন মাঝরাত ছুঁয়েছে। আচমকাই অভিনেতা অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম প্রোফাইলে ভেসে এল এক পোস্ট। প্রেমিকা ঐন্দ্রিলা সেনের জন্য মন খারাপ তাঁর। প্রেমিকা নাকি বদলে গিয়েছে। বদলে গিয়েছে রোজকারের নানা অভ্যেস। আগে ঐন্দ্রিলার সঙ্গে যা যা করতেন তার অনেক কিছু এখন ইচ্ছে থাকলেও আর করতে পারেন না তিনি। প্রেমিকের তাই হাহাকার, ‘আমার সেই পুরনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’। ব্রেকআপ নয়, নেই সম্পর্কে তৃতীয় ব্যক্তির গুঞ্জনও, তবে কী এমন হল যে মাঝরাতে প্রেমিকার জন্য এ হেন আপসোস অঙ্কুশের?

ঐন্দ্রিলা ওজন কমিয়েছেন অনেকটাই। আগের ও এখনকার মধ্যে বিস্তর ফারাক তাঁর। যখন পুরোদমে ধারাবাহিক করছেন তখনও ঐন্দ্রিলা মানেই ভরাট মুখ, লম্বা চুল। কিন্তু বিগত বেশ কিছু মাসের হিসেব যেন বদলে দিয়েছে সব কিছুই। অভিনেত্রী এখন সম্পূর্ণ মেদহীন। ছিপছিপে গড়ন, ডাবল চিন উধাও হয়েছে কবেই। জ-লাইনও এখন বেশ স্পষ্ট। সব মিলিয়ে চেহারায় ফিটনেস দৃশ্যমান।

কিন্তু প্রেমিকের যে পছন্দ ছিল ওই ‘গোলুমোলু’ মানুষটিকেই। ঐন্দ্রিলার তখনকার ও এখনকার দুই ছবিই শেয়ার করেই তাই অঙ্কুশ লিখছেন, “ইশ আমার আদর করে গান চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল, ওর মুখে চকোলেট, ফাস্ট ফুড, মিষ্টি খাওয়ানোর চেষ্টা করেই চলেছি। আমি আমার সেই পুরনো ঐন্দ্রিলা কে ফিরে পেতে চাই।” সঙ্গে একগুচ্ছ দুঃখের ইমোজি। বান্ধবী এখন সুপারহট, কিন্তু ফোলা গালের দুঃখে কাতর অভিনেতা। শুধু অঙ্কুশই বা কেন, আগের সেই ঐন্দ্রিলাকে ফেরত পেতে চান আরও এক তারকা। তিনি পূজা বন্দ্যোপাধ্যায়। অঙ্কুশ ও ঐন্দ্রিলার ঘনিষ্ঠ বন্ধু। যদিও আগের আকারে ফিরতে নারাজ ঐন্দ্রিলা। তাঁর ডায়েট চলছে পুরোদস্তুর রুটিন মেনেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA