Ankush Oindrila: ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে চুম্বন অঙ্কুশের!

Ankush Oindrila: ভিডিয়োতে ঐন্দ্রিলার এক্সপ্রেশন ছিল দেখার মতো। সাপোর্ট করার জন্য অঙ্কুশ প্রকাশ্যেই চুম্বন করলেন ঐন্দ্রিলাকে।

Ankush Oindrila: ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে চুম্বন অঙ্কুশের!
ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 6:04 PM

এক মিনিট সাত সেকেন্ডের একটা ভিডিয়ো। ফেসবুকে শেয়ার করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সেখানেই প্রকাশ্যে চুম্বন করলেন বান্ধবী তথা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। আসল ব্যাপারটা কী?

ভিডিয়োতে অঙ্কুশ বলেছেন, ‘আমরা খুব তাড়াতাড়ি এফআইআর-এর একটা সোশ্যাল মিডিয়া কনটেন্ট নিয়ে আসছি। ইটস অল অ্যাবাউট অভ্রজিৎ দত্ত। সে বেসিক্যালি কেমন সেটার একটা ইন্টারেস্টিং কনটেন্ট নিয়ে আসছি। তোমরা ভাবছ, আমি একা এই ভিডিয়োতে কেন আমরা বলছি। তার কারণ এই ভিডিয়োতে আমাকে সাপোর্ট করছেন ইনি (ঐন্দ্রিলা সেন)। যবে দেখে এই সিনেমার পার্ট না হয়েও আমাকে সাপোর্ট করছে তবে থেকে অদ্ভুত ঘ্যাম নিয়ে আসছে। আই অ্যাম সো প্রাউড অফ হার।’

ভিডিয়োতে ঐন্দ্রিলার এক্সপ্রেশন ছিল দেখার মতো। সাপোর্ট করার জন্য অঙ্কুশ প্রকাশ্যেই চুম্বন করলেন ঐন্দ্রিলাকে। এ হেন মজার ভিডিয়ো বেশ পছন্দ করেছেন এই জুটির অনুরাগীরা। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত অঙ্কুশের নতুন ছবি এফআইআর মুক্তি পাবে পঞ্চমীর দিন। তারই প্রচারে এমন মজার ভিডিয়ো তৈরি করেছেন অভিনেতা।

রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন ঐন্দ্রিলা। এই ছবিতে অঙ্কুশের বিপরীতেই অভিনয় করেছেন তিনি। জুটি হিসেবে তাঁদের পারফরম্যান্স ভাল লেগেছে দর্শকের। শোনা গিয়েছিল, প্রেমেন্দু বিকাশ চাকীর একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। যদিও তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি তাঁরা।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আগামী বছর এই জুটি বিয়েও করতে পারেন বলে শোনা গিয়েছিল। করোনা এবং প্যানডেমিক পরিস্থিতি না হলে হয়তো এতদিনে শুরু হয়ে যেত তাঁদের দাম্পত্য জীবন। অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে কিছুদিন আগেই নতুন অতিথির আগমন ঘটেছে। পরিবারের নতুন অতিথি অর্থাৎ তাঁদের নতুন গাড়ি। কিছুদিন আগে একটি গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। গাড়ি আসার আগে আরও একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে ভাবতে থাকেন বিয়ে করছেন অঙ্কুশ। অনেকে এও ভেবেছিলেন তিনি বিয়ে করে ফেলেছেন। তাই আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। সেই সদস্য যে আসলে একটি গাড়ি তা কিছুদিনের মধ্যেই খোলসা করেন অঙ্কুশ।

একসঙ্গে বহুবার বেড়াতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সে সব ছবি। ‘ম্যাজিক’ মুক্তির পর তাঁরা মলদ্বীপে গিয়েছিলেন। জলের নীচে উষ্ণ ফটোশুটের ছবি দেখার পর সোশ্যাল ওয়ালে তাঁদের ট্রোলও করেন দর্শকের একাংশ। যদিও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। মলদ্বীপে গিয়ে করোনাতেও আক্রান্ত হন অভিনেত্রী। আপাতত সম্পূর্ণ সুস্থ। চুটিয়ে পরের কাজের প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে রিয়ালিটি শো এবং ছবির শুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশও।

আরও পড়ুন, Samantha Naga separation: বিবাহবিচ্ছেদের ঘোষণা করলেন সামান্থা-নাগা