Tollywood Gossips: সোহম আর স্বস্তিকা নাকি কলেজ সময়কার প্রেমিক-প্রেমিকা, শুনে কী বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

Swastika Mukherjee-Soham Chakraborty: সোহমকে থামিয়ে কী বললেন স্বস্তিকা? জানলে অবাক হবেন।

Tollywood Gossips: সোহম আর স্বস্তিকা নাকি কলেজ সময়কার প্রেমিক-প্রেমিকা, শুনে কী বললেন স্বস্তিকা মুখোপাধ্যায়?
স্বস্তিকা মুখোপাধ্যায় ও সোহম চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 12:14 PM

এ কথা একেবারেই বিশ্বাস করবেন না, যে স্বস্তিকা ও সোহমের কলেজ সময়ে কোনও প্রেম হয়েছিল। এক্কেবারেই ছিল না কিন্তু। পুরোটাই একটা ছবির চিত্রনাট্য ছাড়া কিছুই নয়। ছকভাঙা গল্পে স্বস্তিকার চেয়ে বয়সে খানিক ছোট সোহমের চরিত্রটি। কাহিনি অনুযায়ী, স্বস্তিকা যে কলেজে পড়তেন, সেই কলেজের জুনিয়র সোহম। ছবির নাম ‘শ্রীমতি’। ছবির ট্যাগলাইন—’সংসার সুখের হয় রমণীর গুণে’। চলতি বছরের জুলাই মাসের ৮ তারিখ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। সম্পূর্ণ পারিবারিক একটি ছবি। একজন দম্পতির মিষ্টি রসায়নের গল্প সেটি। পরিচালক অর্জুন দত্তর ছবি।

ছবিতে স্বস্তিকাকে দেখা যাবে বাড়ির বউয়ের চরিত্রে। এক্কেবারে সুগৃহিনী যাকে বলে। ছবিতে তাঁর নাম শ্রীমতি। তিনি রান্না করতে ভালবাসেন খুব। সামলাতে ভালবাসেন সংসার।

সেই ছবিতেই স্বস্তিকার স্বামীর চরিত্রে সোহম। স্ত্রীকে তিনি সব কাজেই সমর্থন করেন ভীষণভাবে। চরিত্রের নাম অনিন্দ্য। নিজের বক্তব্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো মারফত শেয়ার করে ছবিকে ঘিরে খানিক আগ্রহ বাড়িয়ে দিয়েছেন সোহম। সোহম বলেছেন, “জানেন তো আমরা কলেজ লাভ বার্ডস।” সঙ্গে-সঙ্গে স্বস্তিকা তাঁকে থামিয়ে দিয়ে বলেন, “ও আমার কলেজ জুনিয়র। আমার থেকে ছোট। লোকে আমাদের ভাই-বোনের জুটি বলে ডাকে…” ছবিতে শ্রীমতি-অনিন্দ্যর জীবনে আসে পরিবর্তন। কী সেই পরিবর্তন, তা বলবে এই ছবি।

অর্জুনের সঙ্গে সোহমের এটাই প্রথম কাজ। স্বস্তিকার সঙ্গে তিনি আগেই ‘গুলদস্তা’ ছবিতে কাজ করেছেন। ছবিতে এই দুই তারকা ছাড়াও অভিনয় করেছেন তৃণা সাহা, দেবযানী, খেয়া চট্টোপাধ্যায়, বরখা বিস্তেরা। ছবিতে সংগীত পরিচালনার গুরুদায়িত্ব সামলেছেন সৌম্য ঋত।