Sudipa Chatterjee: হিন্দি ছবির পরিচালনায় স্বামী অগ্নিদেব, মুক্তির আগে বিশেষ বার্তা সুদীপার

পরিচালক তথা প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজো বেশ বিখ্যাত। বহু নামজাদা ব্যক্তিত্ব পুজোর কোনও একটা দিন চট্টোপাধ্যায় বাড়ির পুজোতে হাজির হন। এ বারেও দেখা গিয়েছে সেই চেনা চিত্র।

Sudipa Chatterjee: হিন্দি ছবির পরিচালনায় স্বামী অগ্নিদেব, মুক্তির আগে বিশেষ বার্তা সুদীপার
সপরিবার সুদীপা চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 4:54 PM

 

অভিনেত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়িতে এই শুক্রবার আর পাঁচটা শুক্রবারের থেকে খানিক আলাদা। হবে নাই বা কেন? মুক্তি পাচ্ছে স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত হিন্দি ছবি ‘বাবলু ব্যাচেলর’। আগামীকাল থেকেই বিগস্ক্রিনে দেখা যাবে এই ছবিটি।

ছবিতে রয়েছেন শরমন যোশী, পূজা চোপড়া ও তেজশ্রী প্রধান। সেই খবরই শেয়ার করে সুদীপা লেখেন, “দারুন মজার ছবি। কাল মুক্তি পাচ্ছে। দেখবেন কিন্তু?” পাশাপাশি পরিচালক ও গোটা টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল ও অরিজিৎ সিং। প্রসঙ্গত, শুক্রবার থেকেই মহারাষ্ট্রেও খুলছে সিনেমা হল। সুতরাং সারা ভারত জুড়েই দেখা যাবে ছবিটি।

পরিচালক তথা প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং সঞ্চালিকা তথা চিত্রনাট্যকার সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজো বেশ বিখ্যাত। বহু নামজাদা ব্যক্তিত্ব পুজোর কোনও একটা দিন চট্টোপাধ্যায় বাড়ির পুজোতে হাজির হন। এ বারেও দেখা গিয়েছে সেই চেনা চিত্র। সুদীপার ছেলে আদিদেভ চট্টোপাধ্যায় জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আদিদেভকে পছন্দ করেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। ফেসবুক বা ইনস্টাগ্রামে আদিদেভের নানা কর্মকাণ্ডের ছবি শেয়ার করেন সুদীপাও। বেশ কয়েক মাস আগে ছেলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মা হওয়াটা আমার অস্তিত্বের জন্য এখন যথেষ্ট…অভিভাবক হওয়ার কোনও নির্দিষ্ট নিয়ম নেই। কিন্তু আপনাকে খুব দ্রুত শিখতে হবে। শিখতে হবে প্রথম পদক্ষেপ নেওয়ার আগেই।’

সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বেশ কয়েক বছর পর আদিদেভের জন্ম। ফলে প্রথম সন্তানের জন্য বেশ সময় নিয়ে পরিকল্পনা করেছিলেন দম্পতি। মা হতে গেলে শরীরে এবং মনে যে প্রস্তুতি নেওয়া প্রয়োজন, তা পুরোদস্তুর নেওয়ার পরই সন্তানের সিদ্ধান্ত নেন সুদীপা। আদিদেভের জন্মের পর ছেলের প্রতিটি কাজ নিজে হাতে করেছেন। দীর্ঘদিন কর্মবিরতির পর কাজে ফিরেছিলেন সুদীপা। অন্যদিকে অগ্নিদেবও ব্যস্ত কাজ নিয়ে। এই শুক্রবার দম্পতির কাছে নিঃসন্দেহে খানিক আলাদা।