Basabdatta Chatterjee: জন্মের পর এই প্রথম মেয়ের ছবি শেয়ার বাসবদত্তার, খুদে নাকি বড়ই ‘লক্ষ্মীছানা’

Basabdatta Chatterjee: মা হয়েছেন দু'দিন আগে। এবার হাসপাতাল থেকেই মেয়ের ছবি শেয়ার করলেন বাসবদত্তা চট্টোপাধ্যায়।

Basabdatta Chatterjee: জন্মের পর এই প্রথম মেয়ের ছবি শেয়ার বাসবদত্তার, খুদে নাকি বড়ই 'লক্ষ্মীছানা'
প্রথম বার মেয়ের ছবি শেয়ার বাসবদত্তার
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jul 24, 2022 | 2:50 PM

মা হয়েছেন দু’দিন আগে। এবার হাসপাতাল থেকেই মেয়ের ছবি শেয়ার করলেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। ছবি না বলে বরং বলা যায় ছবির ঝলক। মায়ের বুকের উপর শুয়ে রয়েছে একরত্তি। তার ছোট ছোট হাতে চুমু খাচ্ছেন বাসবদত্তা। হাতে স্যালাইনের চ্যানেল। অভিনেত্রীর চোখ বন্ধ। মুখে চোখে অদ্ভুত এক প্রশান্তি। ক্যাপশনও বড়ই মিষ্টি। মেয়ের ছবি শেয়ার করে বাসবদত্তা লিখেছেন, “লক্ষ্মীছানা”। মা আর সন্তানের এই ছবিতে অসংখ্য শুভেচ্ছা এসে জমেছে মন্তব্য বাক্সে। চারিদিকে ঘটে চলা ঘটনাপ্রবাহে এই ছবি যে এক মুঠো আনন্দ বয়ে নিয়ে এসেছে এ কথা স্বীকার করেছেন তাঁর অনুরাগীরা।

গত ২২ জুলাই মা হন বাসবদত্তা। শহরের এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। টিভিনাইন বাংলাকে হাসপাতাল থেকেই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি ও সন্তান দুজনেই সুস্থ আছেন। তবে বেশ ক্লান্ত। অন্যদিকে স্বামী অনির্বাণ বিশ্বাসও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন এই খুশির খবর। প্রেগন্যান্ট অবস্থাতেও কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। অভিনয় করেছেন বেশ কিছু ছবিতে। কাজ করেছেন এক মিউজিক ভিডিয়োতেও। তিনি বিয়ে করেন ২০১৮ সালে। বহু জনপ্রিয় ধারাবাহিকের মুখ তিনি।

তাঁর উত্থান অবশ্য ঋতুপর্ণ ঘোষের হাত ধরেই। ‘গানের ওপারে’ ধারাবাহিকে মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তীর মতো একাধিক নতুন মুখের সঙ্গে তাঁকেও পেয়েছিল দর্শক। শুধু যে মিষ্টি মেয়ে ইমেজ বজায় রেখেই তিনি কাজ করেছেন এমনটা কিন্তু নয়। দেখা গিয়েছে নেগেটিভ চরিত্রেও। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘রক্তরহস্য’ ছবিতে তাঁর চরিত্রটি ছিল ডার্ক শেডের। তবে এই মুহূর্তে বেজায় ব্যস্ত তিনি। আবার কবে কাজে ফিরবেন অভিনেত্রী তা তো সময়ই বলবে।

রইল ছবি

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla