Jeet: জিতের চোখ থেকে ঝলসে পড়ছে আগুন; হঠাৎ কেন মনে হল অনুরাগীর?

Bengali Films: গণেশ চতুর্থীকে কী এমন করলেন জিৎ, যে তাঁর চোখের দিকে তাকিয়েই এমন মন্তব্য অনুরাগীর। আসলে মঙ্গলবার সন্ধ্যাতেই প্রকাশ্যে এসেছে জিতের নতুন ছবির একটি লুক। তাতে জিৎকে দেখে এমন মন্তব্য ভক্তের। আরও প্রতিশ্রুতি করেছেন সেই ভক্ত।

Jeet: জিতের চোখ থেকে ঝলসে পড়ছে আগুন; হঠাৎ কেন মনে হল অনুরাগীর?
জিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 8:02 PM

আজ গণেশ চতুর্থী। আজকের দিনে তাঁর পরবর্তী ছবির প্রথম লুক প্রকাশ্যে আনলেন বাংলার সুপারস্টার জিৎ। ছবির নাম ‘মানুষ’। বাংলা সিনেমার কথা উঠলে, সাম্প্রতিককালে সম্পূর্ণ বাণিজ্যিক ছবিই তৈরি করেন জিৎ। কেবল অভিনেতা নন, জিৎ একাধারে প্রযোজকও। তাঁর প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি ‘মানুষ’ মারামারি ভরপুর একটি ছবি। ঠিক যে রকম ছবি হলে বসে সিটি বাজিয়ে দেখতে ভালবাসে দর্শক। ‘মানুষ’-এ রয়েছে আবেগের ছোঁয়াও। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন জিৎ নিজে।

এর আগে একাধিক অ্যাকশন নির্ভর ছবিতে অভিনয় করেছেন জিৎ। এবারও তাঁর অন্যথা হবে না। দারুণ একটি চরিত্রে জিৎকে দেখা যাবে ‘মানুষ’ ছবিতে। চরিত্রে রয়েছে রহস্য। যে পোস্টার প্রকাশ্যে এসেছে মঙ্গলবার, তাতে দুর্দান্ত মানিয়েছে জিৎকে। তাঁর মুখে ভর্তি দাড়ি। রাফ অ্যান্ড টাফ লুক। চোখে রয়েছে আবেগ। এরকম জিৎকেই দর্শক দেখতে চান এবং দেখে এসেছেন।

পোস্টার শেয়ার করে জিৎ লিখেছেন, “এ ছবি প্রতিশোধের গল্প বলে না”। সেইসঙ্গে জিৎ শেয়ার করেছেন ছবির মুক্তির তারিখও। চলতি বছরের নভেম্বর মাসের ২৪ তারিখ মুক্তি পাবে ‘মানুষ’। ছবির গল্প এবং পরিচালনা সঞ্জয় সমাদ্দারের। ছবিতে অভিনয় করেছেন একাধিক অভিনেতা। রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, জিতু কামাল, বিদ্যা সিনহা সাহা মিন, সৌরভ চক্রবর্তী প্রমূখ।

‘মানুষ’ ছবিতে জিতের লুক।

এই ঘোষণার পরেই কমেন্টের বন্যা বয়ে যায় জিতের ওয়ালে। একে-একে কমেন্ট করতে থাকেন জিতের অনুরাগীরা। একজন লেখেন, “আরে কী দিলে গুরু। চোখ থেকে তো আগুণ ঝলসে পড়ছে। এক্সপ্রেশন চেঙ্গিস, হলেও লুকে চেঙ্গিসের বাবা। ও পয়সা ফেরত গুরুদেব। উত্তেজনা ধরে রাখা যাচ্ছে না। ফার্স্ট ডে, ফার্স্ট শো কনফার্ম। কেউ আটকাতে পারবে না।”