Srabanti Chatterjee: শ্রাবন্তীর খোরপোশের মামলায় স্থগিতাদেশ আদালতের, রোশনের থেকে কত চান নায়িকা?

Srabanti Chatterjee: বরাবরই চর্চায় থাকেন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলে বিস্তর আলোচনা। কিছু মাস আগেই শ্রাবন্তী ও তাঁর রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর এক পোস্টকে কেন্দ্র করে চলে তুমুল হইচই।

Srabanti Chatterjee: শ্রাবন্তীর খোরপোশের মামলায় স্থগিতাদেশ আদালতের, রোশনের থেকে কত চান নায়িকা?
শ্রাবন্তী-রোশন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 12:40 AM

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিংয়ের মামলায় নতুন মোড়। ভারতীয় দন্ডবিধির ১২৫ ধারায় রোশনের বিরুদ্ধে যে খোরপোশের মামলা করেছিলেন শ্রাবন্তী, তাতে আপাতত স্থগিতাদেশ ছিল আদালত। এ দিন অর্থাৎ মঙ্গলবার আদালত তরফে এমনটাই জানানো হয়েছে। তবে মিথ্যা সাক্ষ্য দেওয়ার অভিযোগে অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪০ ধারায় যে ‘পারজারি’ মামলা করেছিলেন রোশন, তা এখনও চলবে বলেই জানিয়েছে আদালত। রোশনের আইনজীবী টিভিনাইন বাংলাকে বলেন, “আদালত জানিয়েছে, পারজারি মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত খোরপোশের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।” এ প্রসঙ্গে যোগাযোগ করা হয় রোশনের সিংয়ের সঙ্গে। আদালতের সিদ্ধান্তে খুশি তিনি। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

বরাবরই চর্চায় থাকেন শ্রাবন্তী। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলে বিস্তর আলোচনা। কিছু মাস আগেই শ্রাবন্তী ও তাঁর রিউমারড প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর এক পোস্টকে কেন্দ্র করে চলে তুমুল হইচই। অনেকেই ধারণা করে নেন প্রেমের সম্পর্কে বুঝি শিলমোহর দিয়েই দিলেন দুজনে।

ইনস্টাগ্রামে অভিরূপ লেখেন, “আমার পছন্দের মেয়েকে পাগল হতে হবে। এমন একজনকে হতে হবে যার সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বলা যায়, আমার জন্য এতটা পাগল আর কেউ হতে পারবে না। যত বেশি পাগলামি আমার জন্য ততই ভাল। আমি এক পাগলিকে ভালবেসেছি।” এত অবধি ঠিকই ছিল। তবে কমেন্ট বক্সেই লুকিয়েছিল আসল উত্তর। ভেরিফায়েড প্রোফাইল থেকে ওই পোস্টে উত্তর দেন খোদ শ্রাবন্তী। আঁকেন ইমোজি। যে ইমোজির চোখে ঢাকা হাত দিয়ে– যেন মুখ তার লজ্জায় রাঙা। অভিরূপের প্রেমের কাহিনীতে ‘পাগলি’ আদপে শ্রাবন্তীই? সম্ভাবনা এড়ান যায় কি?গুঞ্জন বলে কলকাতার একই বহুতলের আবাসিক তাঁরা। শোনা যায় রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের অবনতির পর শ্রাবন্তী নাকি সম্পর্কে জড়িয়েছেন তাঁর সঙ্গেই। যদিও শ্রাবন্তীর মতে তাঁরা ভাল বন্ধু। কিছুদিন আগেই ছেলেকে নিয়ে সমস্যায় জড়িয়ে ছিলেন শ্রাবন্তী। তাঁরই আবাসনের এক আবাসিকের সঙ্গে বচসায় জড়িয়ে যান ছেলে অভিমন্যু। জল গড়ায় থানা পর্যন্ত। যদিও কোনও এফআইআর দায়ের না হয়নি। দুই পক্ষই কথা বলে নিজেদের মধ্যে তা মিটিয়ে নেন।