Dev-Prosenjit-Trishanjit: প্রেমিকা রুক্মিণীর সঙ্গে বুম্বাদার রোম্যান্স দেখে পুত্র তৃষাণজিৎকে প্রায় কেড়েই নিলেন দেব…

Kishmish Promotions: মজাদার ঘটনা ঘটে গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের 'উৎসব' বাড়ির বাগানে।

Dev-Prosenjit-Trishanjit: প্রেমিকা রুক্মিণীর সঙ্গে বুম্বাদার রোম্যান্স দেখে পুত্র তৃষাণজিৎকে প্রায় কেড়েই নিলেন দেব...
দেব, তৃষাণজিৎ ও প্রসেনজিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2022 | 8:39 PM

দুই প্রজন্মকে সঙ্গে নিয়ে নাচলেন দেব। দুই প্রজন্মের দুই চট্টোপাধ্যায় – টলিপাড়ার ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ও প্রযোজিত ছবি ‘কিশমিশ’। ছবির গানগুলি ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রে চলে এসেছে। একটি ‘অবশেষে’, অন্যটি ‘তুই বলব না তুমি’। দুটি গান নিয়েই রিল করতে দেখা গেল ‘বুম্বাদা’কে (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এই নামেই ডাকে টলি ইন্ডাস্ট্রি)। কিছুক্ষণ আগে দেবের অফিশিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার হয়েছে একটি ভিডিয়ো, যাতে তৃষাণজিৎকে সঙ্গে নিয়ে দেব ও প্রসেনজিৎ ‘তুই বলব না তুমি’ গানের সুরে তাল মিলিয়ে নাচলেন। পরিবেশ দেখে স্পষ্ট, সেটি প্রসেনজিতের বাড়ির বাগান।

দেখুন সেই ভিডিয়ো:

দু’দিন আগেই নিজের বাড়ির বাগানে রুক্মিণীকে সঙ্গে নিয়ে ছবির ‘অবশেষে’ গানের সঙ্গে রোম্যান্স করতে দেখা যায় ‘বুম্বা’দাকে। ক্যামেরার পিছনে ছিলেন দেব। প্রেমিকা ও বুম্বাদার রোম্যান্সকে ক্যামেরাবন্দি করছিলেন তিনি। ভিডিয়োটি ভয়ানক ভাইরাল হয়েছে।

দেখুন সেই ভিডিয়োটিও:

‘কিশমিশ’ ছবিতে ভিন্ন ভিন্ন লুকে ধরা দিয়েছেন দেব-রুক্মিণী। ইন্ডাস্ট্রির সিংহভাগ অভিনেতা-অভিনেত্রী গেস্ট অ্যাপিয়ারেন্স করেছেন ছবিতে। গত বছর মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন দেব-রুক্মিণী। সম্প্রতি মেট্রো স্টেশনে আমজনতার মাঝে ছবির প্রচার করেছে তারকা যুগল। ‘কিশমিশ’ ছবির সদ্য মুক্তি পাওয়া ‘অবশেষে’ গানের দৃশ্যে বামেদের মিছিলে হাঁটতে দেখা গিয়েছে ‘তৃণমূল সাংসদ’ দেবকে। তাই নিয়ে আলোড়ন পড়ে গিয়েছে নেটপাড়ায়।

আরও পড়ুন: VIRAL Anushka Sharma: কোনও মানুষের প্রতি মানসিক টান নেই অনুষ্কার, তিনি কি তবে বিরাট-ভামিকাকেও ভালবাসেন না?

আরও পড়ুন: Shahrukh Khan: ‘ডিরেক্টর্স অ্যাক্টর’দের একহাত নিয়েছিলেন শাহরুখ, উত্তরে করেছিলেন বিস্ফোরক মন্তব্য

আরও পড়ুন: Abhishek Chatterjee: টলিউডে নিজে রাজনীতির শিকার, মেয়ে ডলকে বলিউডে লঞ্চ করতে চেয়েছিলেন অভিষেক: প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা