Dev-Rukmini: রুক্মিণী মৈত্র জন্মদিন আজ, দেব পাঠালেন বিশেষে বার্তা

Dev-Rukmini: ‘চ্যাম্প’ ছবি দিয়ে অনস্ক্রিন প্রেম শুরু হয়েছিল। ‘কিশমিশ’ ছবি দিয়ে সেই প্রেম পূর্ণতা পেয়েছে। এখন অনুরাগী থেকে টলিপাড়া অপেক্ষায় তাঁরা কবে বিয়ে করবেন।

Dev-Rukmini: রুক্মিণী মৈত্র জন্মদিন আজ, দেব পাঠালেন বিশেষে বার্তা
ভালবাসার মুহূর্ত দেব-রুক্মিণী
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 27, 2022 | 6:15 PM

ভালবাসার মানুষ খুশি থাকলেই সবচেয়ে খুশি থাকেন দেব (Dev)। এমনই বার্তা পাঠালেন প্রেমিকা রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) তাঁর জন্মদিনে। ২৭ জুন রুক্মিণীর জন্মদিন। ৩১শে পা দিলেন নায়িকা। ২০১৭ সালে ‘চ্যাম্প’ ছবি দিয়ে তাঁর সিনেমার যাত্রা। তাঁর আগে তিনি মডেলিং জগতের পরিচিত নাম। প্রথম ছবির নায়ক অভিনেতা-সাংসদ দেব। তবে ছবিতে আসার আগে থেকেই তাঁরা সম্পর্কে রয়েছেন। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিন বিশেষ কিছু বলতে চান না দুইজনেই। তবে প্রথমে বলতে না চাইলেও তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় সকলেই নিশ্চিত ছিলেন। এখন পরিস্থিতি পাল্টেছে। নিজেদের সম্পর্ককে আর লুকিয়ে রাখেন না তাঁরা।

‘চ্যাম্প’ ছবি দিয়ে অনস্ক্রিন প্রেম শুরু হয়েছিল। ‘কিশমিশ’ ছবি দিয়ে সেই প্রেম পূর্ণতা পেয়েছে। এখন অনুরাগী থেকে টলিপাড়া অপেক্ষায় তাঁরা কবে বিয়ে করবেন। এই নিয়ে দেব একবার বলেছিলেন, বিয়ে করার থেকেও জরুরি একসঙ্গে ভাল থাকা। আজ প্রেমিকা রুক্মিণীর জন্মদিনের বার্তাতেও যেন তারই আভাস পাওয়া গেল। কী লিখেছেন দেব তাঁর বার্তায়?  হাতে হাত রেখে একটি উপত্যকায় দুইজনে, সাদা-কালো সেই ছবির সঙ্গে ক্যাপশন, “তোমার খুশিতেই আমি সবচেয়ে খুশি। শুভ জন্মদিন”।

এই খবরটিও পড়ুন

‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’, ‘কিশমিশ’- এখনও পর্যন্ত ৬টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুইজনে। রুক্মিণী এর মধ্যে পাড়ি দিয়েছেন বলিউডে। বিদ্যুৎ জামালের সঙ্গে করেছেন ‘সৈনিক’ ছবিতে অভিনয়। ‘কাগজের নৌকো’ ছবিতে রয়েছে হাতে। অন্যদিকে দেব প্রথমবার প্রসেনজিতের সঙ্গে ‘কাছের মানুষ’ ছবিতে অভিনয় করছেন। এর মধ্যে সাংসদ দেব-কে ডেকে পাঠায় ইডি। গরু পাচার মামলায় ইডির মুখোমুখি সাংসদ। দিল্লিতে ৫ ঘণ্টা জেরা করা হয় বলেই খবর। জীবন মানেই ওঠা-পড়া। তাই প্রেমিকার জন্মদিনে তাঁর সঙ্গে জীবনে এগিয়ে যাওয়ার বার্তা দিতে ভোলেননি ‘কিশমিশ’-এর ফেলুদা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla