Ditipriya Love Relation: ভ্যালেন্টাইন্স ডে-র আগেই দিতিপ্রিয়ার প্রেমিক ফাঁস, এবার খোলা চিঠি লিখে প্রেম নিবেদন রানীমার

Love Story: সম্পর্কের কথা পোস্ট করার পর তাঁর চিঠি লেখার ভিডিয়ো সামনে আসতেই তা নিয়ে দুইয়ে দুইয়ে চার করে নেয় ভক্তরা।

Ditipriya Love Relation: ভ্যালেন্টাইন্স ডে-র আগেই  দিতিপ্রিয়ার প্রেমিক ফাঁস, এবার খোলা চিঠি লিখে প্রেম নিবেদন রানীমার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 3:14 PM

দিতিপ্রিয়া রায়, পর্দার প্রিয় রানী মা (রানি রাসমণি ধারাবাহিক)। বর্তমানে একের পর এক ভাল ছবি থেকে শুরু করে ওয়েব সিরিজ়, ডাক পাচ্ছেন অভিনেত্রী। তাঁর অভিনয়ের দাপট দর্শকদরে নজরের কেন্দ্রে জায়গা করে নিয়ে থাকে বরাবরই। স্কুলের পড়ার সময় থেকে ক্যামেরার সঙ্গে সম্পর্ক তাঁর। পরিণত অভিনয়ে খুব সহজেই সকলের মনের কেন্দ্রে তিনি রাজত্ব করে থাকেন। তবে তাঁর মনের গভীরতার হদিশ মেলেনি এত দিন। কার সঙ্গে প্রেম, কার সঙ্গে সম্পর্ক, কোন সেলেব কাকে মন দিলেন, তা নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় বরাবরই তুঙ্গে থাকে। ফলে সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেত্রী দিতিপ্রিয়াও।

তবে কোনও কানাঘোষু খবর নয়, রাখঢাক ছাড়াই এবার নিজেই ভক্তদের মনের প্রশ্নের উত্তর নিয়ে সোশ্যাল পাড়ায় হাজির হলেন অভিনেত্রী। জানালেন, তিনি প্রিম করছেন। পাত্র, সুহত্র মুখোপাধ্যায়। ‘ইটস অফিসিয়াল’ লিখে একটি পোস্ট করেন তিনি চার দিন আগে। তবে থেকেই তর্জা তুঙ্গে, তবে কি কোনও সোশ্যাল মিডিয়ায় প্রমোশন? নাকি এই খবর সত্যি আসল। তার মাঝেই আরও একবার হাজির তিনি। এবার তাঁর হাতে খোলা চিঠি?

সেখানেই মনের কোণে প্রেম নিয়ে জমে থাকা অনুভূতিগুলোকে তিনি প্রকাশ্যে তুলে ধরলেন। সেখানেও কোথাও গিয়ে প্রশ্ন থেকেই যায়, আদৌ কি এটা তাঁর মনের কথা! সে উত্তর স্পষ্ট না থাকলেও অভিনেত্রী পোস্টকে যদি সত্যি মেনে তিনে হয়, তবে বর্তমানে তিনি প্রেম করছেন চুটিয়ে।

প্রেমদিবসের আগেই দিতির প্রেমের হদিশ পেয়ে একশ্রেণী বেজায় খুশি। একে অন্যের সঙ্গে খুনসুটির মুহূর্ত শেয়ার করতেই তা ভাইরাল। সম্পর্কের কথা পোস্ট করার পর তাঁর চিঠি লেখার ভিডিয়ো সামনে আসতেই তা নিয়ে দুইয়ে দুইয়ে চার করে নেয় ভক্তরা।