Ditipriya Roy: ফের বিয়ে করছেন বাবা… শুনে কী করলেন দিতিপ্রিয়া?

Bengali Films: প্রেমিকার সামনে মেয়ে চলে আসায় তাঁকে সরিয়ে দিলেন বাবা। দিতিপ্রিয়ার বাবা বিয়ে করছেন কাকে?

Ditipriya Roy: ফের বিয়ে করছেন বাবা... শুনে কী করলেন দিতিপ্রিয়া?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2022 | 2:37 PM

হাতে মোবাইল নিয়ে শান্তিতে বসেছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। হঠাৎই তাঁর শান্তি ভঙ্গ হল। মুঠোফোন থেকেই জানতে পারলেন অভিনেত্রী, তাঁর বাবা ফের বিয়ে করছেন। একলাফে বাবার কাছে ছুট্টে গেলেন দিতিপ্রিয়া। বাবাকে যে বাধা দিতেই হবে। এদিকে দেখা গেল টলিপাড়ার এক নামজাদা অভিনেত্রীর সঙ্গে সেই মুহূর্তে তাঁর বাবা আনন্দে নাচানাচি করছেন। মেয়ে মাঝে আসতে তাঁকে সরিয়ে দিলেন বাবা। তা হলে দিতিপ্রিয়ার বাবা বিয়ে করছেন এই টলি অভিনেত্রীকে?

এমন কথা মনে আসতেই পারে। আসলে দিতিপ্রিয়ার নিজের জন্মদাতা বাবা বিয়ে করছেন না। বিয়ে করছেন তাঁর পর্দার বাবা। তাও আবার সেই বিয়েটাও মিছিমিছি। যদিও পর্দার বিয়ে সবই মিছিমিছি। তবুও ছবির নাম বলছে দিতিপ্রিয়ার বাবাই বিয়েটা করছেন। এবং তিনি বিয়ে করছেন টলিকুইনকে।

এতদিনে অনেকেই হয়তো জেনে গিয়েছেন, ২৫ নভেম্বর একটি ছবি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে এবং সেই ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। শুরু থেকেই ছবির নাম বেশ আলোড়ন ফেলেছে। পরবর্তীতে টিজ়ার-ট্রেলার প্রভৃতি দেখে জানা যায়, প্রসেনজিতের সঙ্গে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর বিয়ে হচ্ছে না ছবিতে। ঋতুপর্ণা নামের একটি মেয়ে, যে কি না ছোট থেকেই প্রসেনজিতের অন্ধ ভক্ত, তার বিয়ে হচ্ছে অন্য একটি ছেলের সঙ্গে। বিষয়টা একটু গোলমেলে তাই না… পুরোটা উপভোগ করতে ছবিটা দেখতে হবে যে!

এদিকে ছবিকে প্রোমোট করতে দিতিপ্রিয়াও এগিয়ে এসেছেন। তাঁর প্রিয় ‘বুম্বামামু’র ছবি বলে কথা। মাস খানেক আগে ‘আয় খুকু আয়’ ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। সেই থেকে প্রসেনজিৎ-দিতিপ্রিয়া রুপোলি পর্দার জনপ্রিয় বাবা-মেয়ে।