Soham Chakraborty: সোহমের প্রিয় বন্ধু ‘ভূত’; মিথ্যা নয়, অশরীর অনেকবার দেখা দিয়েছে অভিনেতাকে

Soham Chakraborty: একবার একটি টকশোতে এসে সোহম তাঁর বন্ধু সম্পর্কে খোলসা করে বলেছিলেন এবং নেপথ্যে বেজে উঠেছিল 'ভূতের ভবিষ্যত'-ছবির ব্যাকগ্রাউন্ড স্কোর।

Soham Chakraborty: সোহমের প্রিয় বন্ধু 'ভূত'; মিথ্যা নয়, অশরীর অনেকবার দেখা দিয়েছে অভিনেতাকে
সোহম চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 8:57 PM

‘মা একটু হরলিক্স দেবে, চেটে-চেটে খাব’ এই সংলাপটি বলে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল শিশুশিল্পী মাস্টার বিট্টু। সেই মাস্টার বিট্টু এখন আর ছোট নেই। তিনি এখন অনেক বড় হয়েছেন। একজন সফল অভিনেতা হয়ে উঠেছেন। প্রথম সারির নায়ক তিনি। তার নাঁম সোহম চক্রবর্তী। তিনি তৃণমূলের নেতাও। একজন বিধায়ক। তাঁকে প্রায়সই বাংলা বাণিজ্যিক ছবিতে দেখা যায়। তিনি একজন ফ্যামিলি ম্যানও। কিন্তু অনেকেই হয়তো জানেন না সোহমের বন্ধু আসলে কে? একবার একটি টকশোতে এসে সোহম তাঁর বন্ধু সম্পর্কে খোলসা করে বলেছিলেন এবং নেপথ্যে বেজে উঠেছিল ‘ভূতের ভবিষ্যত’-ছবির ব্যাকগ্রাউন্ড স্কোর।

কে সোহমের বন্ধু? শুনলে আপনার গায়ে কাঁটা দিতে পারে। সোহমের বন্ধু আর কেউ নয়, একজন ভূত। একজন নাও হতে পারে, একাধিক ভূতও হতে পারে। সোহমের মধ্যে অশরীরীকে উপলব্ধি করার ক্ষমতা আছে। তবে তিনি বেশ ভীতু। ভূত তাঁর কোনও ক্ষতি করেনি ঠিকই, কিন্তু পিছুও ছাড়েনি। তেমনটাই বিশ্বাস করেন সোহম।

ফলে ভূত যে আছে, তা অনেক মানুষ বিশ্বাস করতে না পারলেও, অবিশ্বাস করতে পারেন না সোহম। তিনি অশরীরীর উপস্থিতি টের পেয়েছেন বিভিন্ন আউটডোরে। একবার পাহাড়ে শুটিং করতে গিয়েছেন সোহম। নিজের রুমে শুয়ে আছেন রাতে। রাত ০১.৩০টা-২টো বাজে হয়তো। হঠাৎ বুঝতে পারলেন তার পাশে একটি কম্পন হল। বিছানায় হঠাৎ এসে কেউ বসলে যে রকমভাবে তা ডেবে যায়, সেরকম একটা কিছুর টের পেয়েছেন সোহম। এমন পরিস্থিতি ঘটলে সোহমের গায়ে কাঁটা দিতে শুরু করে।

আর একবার একটি ঘটনায় তাঁর সঙ্গে উপস্থিত আরও একজন ভূতের উপস্থিতি টের পেয়েছিলেন। বাথরুম থেকে কালো কোন মেয়ের ছায়া বেরিয়ে এবার ঢুকে গিয়েছিল, দেখেছিলেন তাঁরা। সেটাও ঘটেছিল কোনও একটি শুটিংয়ের আউটডোরেই।

সত্যি ভয় পাওয়ার মতোই বিষয় তাই না। এবং এমনটা সোহমের সঙ্গে আজকে নয়, অনেকদিন ধরেই ঘটছে। তাই তিনি ধরেই নিয়েছেন ভূত তাঁর পিছু ছাড়বে না। তাই তাঁকে শত্রু নয়, বন্ধু হিসেবেই মেনে নিয়েছেন অভিনেতা।