Aindrila Sharma Death: সব্যসাচীর নাম নিয়ে ভুয়ো কাজ, রটছে মিথ্যে খবরও

Aindrila Sharma Death: ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নেই দুই সপ্তাহ অতিক্রান্ত। পরিবার শোকে মুহ্যমান। তবে এরই মধ্যে ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরীর নাম নিয়ে চলছে একের পর এক রটনা।

Aindrila Sharma Death: সব্যসাচীর নাম নিয়ে ভুয়ো কাজ, রটছে মিথ্যে খবরও
রটছে মিথ্যে খবরও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 11:21 AM

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) নেই দুই সপ্তাহ অতিক্রান্ত। পরিবার শোকে মুহ্যমান। তবে এরই মধ্যে ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী চৌধুরীর নাম নিয়ে চলছে একের পর এক রটনা। কখনও তাঁর শারীরিক অবস্থা নিয়ে আবার কখনও বা রটছে তাঁকে নাকি হাসপাতালে ভর্তি করতে হয়েছে। ঐন্দ্রিলা প্রয়াত হওয়ার দিনেই ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন সব্যসাচী। তাঁর মৃত্যুর আগের রাতে প্রেমিকাকে নিয়ে করা যাবতীয় পোস্টও মুছে দিয়েছিলেন অভিনেতা। তবে এরই মধ্যে তাঁর নাম ও ছবি ব্যবহার করে গঠিত হয়েছে বেশ কিছু ভুয়ো প্রোফাইল। সেখান থেকে লাগাতার শেয়ার করা হচ্ছে ছবি ও ভিডিয়ো। যা নিয়ে ভক্তমহলেও বেড়েছে জিজ্ঞাসা– তবে কি সব্যআচী ফিরলেন সোশ্যাল মিডিয়ায়? না, তিনি ফেরেননি। তাঁর নাম ব্যবহার করে ভুয়ো প্রোফাইল বানানো হয়েছে মাত্র।

সব্যসাচীকে নিয়ে রটা একের পর এক মিথ্যে খবরে কিছু দিন আগেই মুখ খুলেছিলেন অভিনেতা সৌরভ দাস। সৌরভ ঐন্দ্রিলা ও সব্যসাচী দুজনেরই বেশ কাছের বন্ধু। প্রিয় বন্ধুর নামে ক্রমাগত মিথ্যে রটায় সৌরভ লেখেন, “সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ফেক নিউজ ছড়াচ্ছে তারা অসুস্থ। বিব্রত হবেন না।” এখানেই শেষ করেননি সৌরভ। যোগ করেন, “যদি কোথাও থেকে কোনও মিথ্যে খবর রটানো হয় তবে সেই ব্যক্তি বা পোর্টালের বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা নেব। পরিবারটিকে শান্তি দিন”।

হাসপাতালে ঐন্দ্রিলা ১৯ দিনের লড়াইইয়ে সব্যসাচীর সঙ্গে রাত জেগেছেন সৌরভ। প্রতি মুহূর্তে ছিলেন সব্যসাচীর পাশে। সাক্ষী থেকেছেন বিনিদ্র রাতের। সাক্ষী থেকেছেন কী ভাবে ঐন্দ্রিলার প্রতি মুহূর্তের আপডেটের জন্য মুখিয়ে থাকতেন সব্যসাচী। চিনেছেন এমন এক প্রেমিককে যা তাঁকে মুগ্ধ করেছে প্রতি মুহূর্তে। সব্যসাচী চাননি ঐন্দ্রিলার পারলৌকিক ক্রিয়া হোক নিয়ম মেনে। পরিবারও এই চাওয়াকে সম্মান জানিয়েছে। তাঁদের মিষ্টি জাননি কোথাও, আছেন তাঁদের কাছেই, এমনটাই মনে করছেন ঐন্দ্রিলা শর্মার কাছের মানুষেরা।