লাগছে না অক্সিজেন, ‘ক্রমশ সেরে উঠছি’ জানালেন কবীর সুমন

প্রসঙ্গত তিন দিন আগেই ফেসবুক লাইভে এসেছিলেন গায়ক। কথা বলেছিলেন অনুরাগীদের সঙ্গে। সেখানেও তাঁর নাকে দেখা গিয়েছিল অক্সিজেন নল। তবে সুখবর, সে বিপদ কাটিয়ে উঠছেন ক্রমশ।

লাগছে না অক্সিজেন, 'ক্রমশ সেরে উঠছি' জানালেন কবীর সুমন
কবীর সুমন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 6:20 PM

আগের থেকে অনেকটাই বিপদমুক্ত। ক্রমশ সেরে উঠছেন কবীর সুমন। শনিবার এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন এ কথা।

এই মুহূর্তে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। সেখান থেকেই একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ” ৩ জুলাই ২১ বিকেল ৩.৪৫ এ কলকাতার এস এস কে এম থেকে। অক্সিজেন সহযোগিতা ছাড়াই। রাজ্য সরকার, রাজ্য সরকারের চিকিৎসকবৃন্দ, সেবিকাসেবকবৃন্দ, কর্মীবৃন্দকে জানাচ্ছি কৃতজ্ঞতা, ভালবাসা। ক্রমশ সেরে উঠছি। সকলে ভাল থাকুন।”

প্রসঙ্গত তিন দিন আগেই ফেসবুক লাইভে এসেছিলেন গায়ক। কথা বলেছিলেন অনুরাগীদের সঙ্গে। সেখানেও তাঁর নাকে দেখা গিয়েছিল অক্সিজেন নল। তবে সুখবর, সে বিপদ কাটিয়ে উঠছেন ক্রমশ। লাইভে তিনি বলেছিলেন, ““রবিবার ঢোক গিলতে পারছিলাম না, খাবার খাওয়া তো দূরের কথা। অন্যান্যা সমস্যা ছিল না। ডাক্তারের সঙ্গে যোগাযোগ করি। এর পরেই বাড়ির বাইরে গিয়ে চিকিৎসা। এসএসকেএম হাসপাতালে আসি।” সোমবার ভোররাত থেকে চিকিৎসা শুরু হয় তাঁর। সুমন জানান, ভর্তির পর থেকেই অসামান্য তৎপরতায় শুরু হয়েছিল তাঁর চিকিৎসা।


এ রাজ্যের চিকিৎসা ব্যবস্থারও ভূয়সী প্রশংসা করতে শোনা যায় তাঁকে। তাঁকে বলতে শোনা যায় পৃথিবীর বিভিন্ন দেশের হাসপাতালে তিনি থেকেছেন তবে স্নেহের ছোঁয়া বঙ্গেই বেশি। তাঁর কথায়, “পশ্চিমবঙ্গের হাসপাতাল অনেক বেশি মানবিক স্পর্শে এগিয়ে আছে। পাশ্চাত্য দেশে একটা পেশার আস্তরণ রয়েছে। এখানে আত্মীয়তা রয়েছে।” এই আন্তরিকতার পিছনে অবশ্য রাজ্য সরকারের ভূমিকাকেই কৃতিত্ব দিতে চাইছেন তিনি। তাঁর মতে এই ‘পরিবর্তন’ সম্ভব হয়েছে রাজ্য সরকারের জন্যই।
শরীর সুস্থ হয়ে উঠছে ক্রমশই। শীঘ্রই বাড়ি ফিরতে চলেছেন গায়ক… ।

 

আরও পড়ুন- অপ্রকৃতস্থ অবস্থায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা