Ditipriya Roy Birthday: ২০ বছর বয়সে পা দিতিপ্রিয়ায়, বাবা-মায়ের হাত ধরে শহর থেকে দূরে অভিনেত্রী

Ditipriya Roy: আজ দিতিপ্রিয়ার জন্মদিন। ২০ বছর বয়সে পা দিলেন অভিনেত্রী।

Ditipriya Roy Birthday: ২০ বছর বয়সে পা দিতিপ্রিয়ায়, বাবা-মায়ের হাত ধরে শহর থেকে দূরে অভিনেত্রী
দিতিপ্রিয়া রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 8:59 AM

যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ সিরিয়ালে। সে সময় কেই বা জানতে আগামীর অন্যতম জনপ্রিয় টেলিভিশন স্টার হয়ে উঠবেন দিতিপ্রিয়া রায়। ইন্ডাস্ট্রিতে যে কন্যার হাতেখড়ি হয়েছিল শিশু শিল্পী হিসেবে, তিনিই পরবর্তীতে হলেন বাংলা সিরিয়ালের রানী রাসমণি। দিতিপ্রিয়ার উত্থান সেখান থেকেই। তরুণী রাসমণির চরিত্রে অভিনয় দিয়ে শুরু করেন ধারাবাহিক। তারপর এমন জনপ্রিয় হয়ে ওঠেন, যে বয়স্কা রাসমণিতেও তাঁকে কাস্ট করা হয়। সাদা থান পরা, সাদা পাকা চুল ও গলায় কণ্ঠি পরিহিতা দিতিপ্রিয়ার সেই লুক মানুষের মনে গেঁথে রয়েছে। জনপ্রিয়তার সঙ্গে-সঙ্গে একাধিক ট্রোলেরও শিকার হয়েছেন দিতিপ্রিয়া। তবে সে সবকে ছাপিয়ে গিয়েছে তাঁর অভিনয় প্রতিভা। করুণাময়ী রানী রাসমণিতে তাঁর কাজ শেষ হওয়ার পর নিজেকে আরও ভাঙতে শুরু করেন অভিনেত্রী। এখন আর সিরিয়াল নয়, সিনেমাতেই মন দিয়েছেন দিতিপ্রিয়া। কাজ করছেন ওয়েব সিরিজ়েও। কিছুদিন আগে মুক্তি পায় ‘আয় খুকু আয়’। প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের মেয়ের চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। এরপর মুক্তির অপেক্ষায় পাভেলের ‘কলকাতা চলন্তিতা’। আজ দিতিপ্রিয়ার জন্মদিন। ২০ বছর বয়সে পা দিলেন অভিনেত্রী।

অনেকেই মনে করেন, টলিউডের পরবর্তী বড় নায়িকা দিতিপ্রিয়া। বাবা-মায়ের বাইরে কিছু স্কুলের কিছু বন্ধু আছে তাঁর, যাঁদের প্রাণের চেয়েও বেশি ভালবাসেন অভিনেত্রী। ২০ বছর বয়সের জন্মদিন পালন করতে বাবা-মায়ের সঙ্গে ভাইজ্যাকে চলে গিয়েছেন। TV9 বাংলাকে সক্কাল-সক্কাল জানিয়েছেন বার্ড ডে গার্ল। রাতেই কেক কাটার পর্ব মিটেছে।

পাঠভবন থেকে ক্লাস টুয়েল্ভে দারুণ রেজ়াল্ট করে আশুতোষ কলেজে ভর্তি হয়েছেন দিতিপ্রিয়া। বরাবরই বিশ্বাস করেন, অভিনয়ের সঙ্গে লেখাপড়া জরুরি।