Mimi Chakraborty: নিজের মতো করে ছুটি কাটালেন মিমি, ঠিক কী কী করলেন এই বিশেষ দিনে…

Tollywood: আর সম্পর্ক? তবে কি তিনি এখনও সিঙ্গল? অবসরে প্রেম করছেন না মিমি! এর উত্তরও অতীতেই দিয়েছিলেন তিনি। যদিও তা আকার ইঙ্গিতে।

Mimi Chakraborty:  নিজের মতো করে ছুটি কাটালেন মিমি, ঠিক কী কী করলেন এই বিশেষ দিনে...
টলিউডের অন্য়তম জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর মন জুড়ে রয়েছেন হলিউড অভিনেতা সুপারম্যান হেনরি কাভিল।
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 4:18 PM

মিমি চক্রবর্তী। তিনি প্রথম থেকেই তাঁর অভিনয়গুনে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তাঁর পুপে চরিত্রকে কেন্দ্র করে একাধিকবার প্রশংসিত হয়েছেন তিনি। বর্তমানে সামলাচ্ছেন নিজের সাংসদ পদও। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ তাঁর, সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে রাজি নন তিনি। বারে-বারে এই মর্মে প্রশ্ন করলেও উত্তর মেলেনি অতীতে। খুব একটা এই বিষয় মন্তব্য করতে পছন্দও করেন না তিনি। তবে এবার রাখ ঢাক ছাড়াই সম্পর্ক নিয়ে নিজের যাবতীয় গোপন তথ্য ফাঁস করে দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় তিনি। মাঝে মধ্যেই বোল্ড লুকে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। কখনও মায়ের সঙ্গে ছবি পোস্ট, কখনও আবার প্রিয় পোষ্যের সঙ্গে ছবি পোস্ট, দর্শকদের চর্চায় সব সময়ই থেকে থাকে তাঁর নাম।

তবে এত ব্যস্ততার মাঝে কি নিজের মতো করে কিছুটা সময় কাটানো সম্ভবপর? কাজের ফাঁকে যেটুকু সময় পাওয়া যায়, তাতে অন্যন্য কাজের ব্যস্ততাও থাকে তুঙ্গে। যার ফলে নিজের মতো করে সম. কাটানো খুব একটা হয় না। তাই এবার কিছু সময় নিজের মতো করে কাটাতে পেরে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করলেন মিমি। গাছ থেকে পেরে নিচ্ছেন ফল। খুশির সেই মুহূর্ত ভাগ করে নিলেন তিনি সকলের সঙ্গে।

আর সম্পর্ক? তবে কি তিনি এখনও সিঙ্গল? অবসরে প্রেম করছেন না মিমি! এর উত্তরও অতীতেই দিয়েছিলেন তিনি। যদিও তা আকার ইঙ্গিতে। মিমির একটি ভাইরাল সংলাপকে অস্ত্র করেই ইঙ্গিত দিলেন তিনি সিঙ্গল অর্থাৎ একা। প্রেমের সম্পর্কে নেই তিনি। মেকআপ করতে করতে তৈরি করা এই ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখলেন “এখন আপনারা জানেন”। মুহূর্তে ভাইরাল হল সেই পোস্ট। মিমির শেয়ার করা সেই সংলাপেই স্পষ্ট বলা- “বন্ধুরা, আমি বুঝতে পেরেছি কেন আমি এখনও সিঙ্গল। সম্পর্কে জড়াতে গেলে বাড়ির বাইরে যেতে হবে। মানুষের সঙ্গে কথা বলতে হবে। আমার দ্বারা যা সম্ভব নয়। এখনও তাই আমার জীবনে কেউ আসেনি।”