Tollywood Gossip: সমকামী হয়ে গেলেন অঙ্কুশ হাজরা! পাওয়া গেল তাঁর পুরুষ পার্টনারকেও…

Ankush Hazra: অঙ্কুশের প্রেমিকের নাম জানলে ছিটকে যাবেন।

Tollywood Gossip: সমকামী হয়ে গেলেন অঙ্কুশ হাজরা! পাওয়া গেল তাঁর পুরুষ পার্টনারকেও...
অঙ্কুশ হাজরা।
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 11:39 AM

অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার মনে এখন খুব বেদনা। প্রেমিক তাঁর হাতছাড়া হয়েছে তৃতীয় ব্যক্তির কারণে। এতগুলো বছর সম্পর্কে থেকে সবে মাত্র তিনি জানতে পেরেছেন তাঁর বয়ফ্রেন্ড অঙ্কুশ হাজরা আসলে সমকামী। তাঁকে ছেড়ে নিজের পুরুষ পার্টনারের সঙ্গে চুম্বনরত হয়েছেন একটি ট্রেনের ভিতরে। নিজে চোখে সেই দৃশ্য দেখেছেন ঐন্দ্রিলা। অঙ্কুশের পুরুষ পার্টনারও এই ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেতা। তাঁর নাম জানলে ছিটকে যাবেন। পার্টনার আবার বিবাহিত পুরুষ। তাঁর স্ত্রী ও ঐন্দ্রিলা দু’জনেই বিষয়টি নিয়ে বেশ স্তম্ভিত হয়েছেন… এই মুহূর্তে দাঁড়িয়ে কী করবেন ভেবেই পাচ্ছেন না তাঁরা।

ভাবছেন, এসব বাস্তব। একেবারেই না। এটা কেবলই একটা ফান, মজা, মস্করা যাই বলুন না কেন। কোনওটাই সত্যি নয়। যে পার্টনারের কথা এখানে হচ্ছে, তিনি অভিনেতা ওম সাহানি। তাঁর স্ত্রী মিমি দত্ত। সুখে সংসার করছেন মিমি-ওম। ঐন্দ্রিলাকে চোখে হারান অঙ্কুশ। প্রেমিকাকে তিনি প্রাণের চেয়েও বেশি ভালবাসেন। তা হলে এই মস্করা কেন?

হয়তো একঘেয়েমি থেকে বেরিয়ে আসা ছাড়া কিছুই নয়। আবার হয়তো দর্শককে একটু আনন্দ দেওয়া। আসলে একটি ট্রেনের কামড়ার মোবাইলে শুট হয়েছে ভিডিয়োটি। শাহরুখ-কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির সেই বিখ্যাত গান ‘জ়রা সা ঝুম লু ম্যান’। যেখানে কাজলকে ক্রমাগত ‘না’ বলে চলেন শাহরুখ। এখানেও ঐন্দ্রিলা-মিমিকে ‘না’ বলতে থাকেন অঙ্কুশ-ওম। শেষে যখন তাঁরা পিছন ফিরে হাঁটা শুরু করেন, অঙ্কুশ-ওম একে অপরকে ঠোঁটে চুম্বন করতে এগিয়ে আসেন। বোঝাতে চান তাঁরা সমকামী বলেই এই দুই নারীকে ‘না’ বলেছিলেন।