Paran Bandyopadhyay: গুরুতর অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়? খবর ছড়াতেই সামনে এল সত্য

Paran Bandyopadhyay: পরাণ বন্দ্যোপাধ্যায়-- ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেতা। সকাল থেকেই সিনেপাড়ায় জোর গুঞ্জন তিনি নাকি বেশ অসুস্থ। শোনা গিয়েছিল, সে কারণে নাকি শুটিংও বাতিল করেছেন তিনি। কী হয়েছে তাঁর?

Paran Bandyopadhyay: গুরুতর অসুস্থ পরাণ বন্দ্যোপাধ্যায়? খবর ছড়াতেই সামনে এল সত্য
পরাণ বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 9:23 PM

পরাণ বন্দ্যোপাধ্যায়– ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেতা। সকাল থেকেই সিনেপাড়ায় জোর গুঞ্জন তিনি নাকি বেশ অসুস্থ। শোনা গিয়েছিল, সে কারণে নাকি শুটিংও বাতিল করেছেন তিনি। কী হয়েছে তাঁর? টিভিনাইন বাংলা যোগাযোগ করে তাঁর সঙ্গে। গুরুতর অসুস্থ এই তত্ত্ব প্রথমেই খারিজ করে অভিনেতা জানালেন, “সর্দি গরমি হয়েছে। গরম ঠাণ্ডায় ঠাণ্ডা লেগে গলা বসে গিয়েছে। ডাক্তার কিছু দিন গলার যত্ন নিতে বলেছে। ঠিক হয়ে যাবে।” তাঁর কথা থেকেই স্পষ্ট তাঁর শরীর নিয়ে যা রটেছে তা অতিরঞ্জিত। সুস্থ হয়ে খুব শীঘ্রই কাজে যোগ দেবেন অভিনেতা। বয়স ৮২। অথচ এই বয়সেও সমানভাবে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

শুধু সিনেমাতেই নয়, কাজ করছেন ওয়েব সিরিজেও। সম্প্রতি অয়ন চক্রবর্তীর ‘নিখোঁজ’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। এ ছাড়াও হাতে রয়েছে অভিজিৎ সেনের আগামী ছবি ‘প্রধান’। এই ছবির মুখ্য ভূমিকায় থাকবেন দেব। দেব-পরাণ জুটি যে সুপারহিট সে প্রমাণ পাওয়া গিয়েছিল আগেই। করোনাকালে যে কতিপয় বাংলা ছবি হিট হয়েছিল তাঁদের মধ্যে অন্যতম ছিল ‘টনিক’। ওই ছবিতেই মুখ্য ভূমিকায় ছিলেন ওঁরা। তাই প্রধান নিয়েও আশাবাদী নির্মাতারা। অগস্ট মাসেই শুরু হবে ছবির শুটিং। শুধু তাই নয়, ওই ছবিটিতেই দেবের বিপরীতে প্রথম বার দেখা যাবে সৌমিতৃষা কুন্ডুকে। দেবের সঙ্গে তাঁর জুটি কতটা হিট হয় এখন সেটাই দেখার।