Isha Saha Advises: বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া, কীভাবে সামলাবেন? পরামর্শ ইশার

Isha Saha Advises: এবার তিনি নতুন একটি ইনস্টা পোস্টে মহিলা ভক্তদের জন্য দিয়েছেন বিশেষ টিপস পুজোর আগে। কী সেই টিপস?

Isha Saha Advises: বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া, কীভাবে সামলাবেন? পরামর্শ ইশার
বয়ফ্রেন্ডকে সামলানো নিয়ে ঈশার টিপস
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 4:56 PM

অভিনেত্রী ইশা সাহা তাঁর ভক্তদের সঙ্গে ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন। নানা মুহূর্ত তিনি তাঁদের সঙ্গে ভাগ করে নেন। সিনেমার প্রচার হোক কিংবা নিজের ভাললাগার মুহূর্ত সব থাকে সেখানে। এবার তিনি নতুন একটি ইনস্টা পোস্টে মহিলা ভক্তদের জন্য দিয়েছেন বিশেষ টিপস পুজোর আগে। কী সেই টিপস?  বয়ফ্রেন্ড রেগে গিয়েছে…. অতএব কী করবেন তখন, বিশেষ করে যদি আপনার দোষই বেশি থাকে তাহলে?  ইনস্টা ভিডিয়োতে ইশা যা শিখিয়েছেন, তা হল, একদম পাত্তা দেওয়ার দরকার নেই বয়ফ্রেন্ডকে, যতই নিজের দোষ থাকুক না কেন। বন্ধুদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া করে ছবি পোস্ট সোশ্যাল মাধ্যেম করতে পরামর্শ ইশার। আর এতেই হিংসে পেয়ে বয়ফ্রন্ড নিজেই চলে আসবে সরি বলতে এমনটাই মনে করেন সোয়েটার-এর নায়িকা। আর একান্তই যদি তিনি বেশি রেগে থাকেন, তার জন্যও রয়েছে অন্য একটি বুদ্ধি।

কী সেটা?  সেই পুরনো প্রবাদ। পেট দিয়ে মনে প্রবেশ! অর্থাৎ ভাল কিছু রান্না করে তাঁকে খাওয়ানো। আর শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ইশার তাঁর ভক্তদের জন্য যদি তাতেও বয়ফ্রেন্ডের রাগ না ভাঙে, তাহলে বুঝতে হবে সেই সম্পর্কে আর কিছু বেঁচে নেই।

View this post on Instagram

A post shared by SVF (@svfsocial)

সময়টা বেশ ভাল যাচ্ছে অভিনেত্রী ইশার।  এবার পুজোয় একটা নয়, দু-দুটো ছবি সিনেমা হলে মুক্তি পাবে। গত বছর পুজোতেও তাঁকে পাওয়া গিয়েছিল অভিনেতা দেব-এর বিপরীতে ‘গোলন্দাজ’ ছবিতে। এবার সেই দেব-এর সঙ্গেই করছেন ‘কাছের মানুষ’ ছবি। একই সঙ্গে রয়েছে দুই আবিরের (অনস্ক্রিন-অফস্ক্রিন) সঙ্গে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ ছবি।

বেশ কয়েক বছর পর আবির চট্টোপাধ্যায় ফিরছেন সোনাদা রূপে। তাঁর দুই সঙ্গী আবির আর ঝিনুক। এই দুই চরিত্রে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত সোনাদা ফ্র্যাঞ্চাইজির এটি তৃতীয় ছবি। ২০১৯ সালে শেষবার মুক্তি পেয়েছিল এই ফ্র্যাঞ্চাইজি ছবি। যাঁরা আগে দুটি সিনেমা দেখেছেন জানেন ছবিতে আবির-ঝিনুকের খুনসুঁটির কথা। এবারও যে তার অন্যথা হবে না, তা ছবির ঝলক থেকেই স্পষ্ট। আর ইশার নতুন ভিডিয়ো পোস্ট বলছে শুধু খুনসুঁটি নয়, একটু বেশিই ঝামেলা হতে চলেছে ঝিনুক-আবিরের। নয়তো এমন পরামর্শ কেন?  ছবি মুক্তি পেলেই বোঝা যাবে কেন এমন পরামর্শ দিয়েছেন ঝিনুক থুড়ি ইশা!