Jeetu-Nabanita: ভরদুপুরে জিতু-নবনীতাকে খুনের ‘হুমকি’, চরম হেনস্থার শিকার দম্পতি

Jeetu-Nabanita: অভিনেতা জিতু কামাল (Jeetu Kamal) ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাসকে (Nabanita Das) খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগণার নিমতা মাঝেরহাটি অঞ্চলের স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

Jeetu-Nabanita: ভরদুপুরে জিতু-নবনীতাকে খুনের 'হুমকি', চরম হেনস্থার শিকার দম্পতি
চরম হেনস্থার শিকার দম্পতি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2022 | 8:58 PM

অভিনেতা জিতু কামাল (Jeetu Kamal) ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাসকে (Nabanita Das) খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগণার নিমতা মাঝেরহাটি অঞ্চলের স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। অভিনেতা দম্পত্তির অভিযোগ, এ দিন দুপুরে তাঁদের নিজস্ব গাড়িতে ফিরছিলেন তাঁরা। সেই সময়েই নিমতা মাঝেরহাটি মোড়ে তাঁদের গাড়িকে অপর এক পণ্যবাহী গাড়ি ধাক্কা দেয়। সে সময় তাঁদের গাড়ির চালক সেই গাড়িটিকে আটকাতে গেলেই বাধে বিপত্তি। নবনীতা ও জিতুর অভিযোগ, গাড়ির চালককে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। তাঁদের আরও অভিযোগ, এরপর নিমতা থানায় গেলে পুলিশি অসহযোগিতার মুখে পড়েন। বেশ কিছুক্ষণ তাঁদের থানায় বসিয়ে রাখা হয় বলেও সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করেন দম্পতি। পাশাপাশি, ফেসবুকে লাইভে এসে জিতু-নবনীতা দাবি করেন, ওই পণ্যবাহী গাড়ি চালক ও তাঁর সহযোগীরা অভিনেতা দম্পতির গাড়ি চালককে হেনস্থাও করতে শুরু করেন।

তাঁদের আরও দাবি, ঘটনার প্রতিবাদ করতে গেলে তাঁদের উপর চড়াও হন পণ্যবাহী গাড়ি চালক ও তাঁর সহযোগীরা। ফেসবুক লাইভ চলাকালীন কান্নায় ভেঙে পড়তে দেখা যায় নবনীতাকে। তাঁর অভিযোগ, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয় ওই পণ্যবাহী গাড়ি চালক ও তাঁর সহযোগীদের তরফে। লাইভে এসে তিনি বলেন, “আমি ভয় পেয়ে গিয়েছি। পুলিশের সামনে আমাকে বলা হচ্ছে রেপ করে দেব, ডেথ করে দেব। এটা কীরকম? পুলিশের সামনেই যদি এরকম করে বলা হয়, তাহলে আমি একা থাকলে কী করতে পারে। আমরা কী দোষ করেছি? গাড়ি নিয়ে বের হওয়ার কী আমাদের অপরাধ? আমার প্রচণ্ড ভয় লাগছে।”

গোটা ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন জিতু ও নবনীতা। তাঁদের দাবি, অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা তো দূরের কথা, উপরন্তু তাঁদের সেখান থেকে চলে যাওয়ার নির্দেশ দেয় পুলিশ। যদিও নিমতা থানার পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশের দাবি, জিতু ও নবনীতার অভিযোগের উপর ভিত্তি করে ইতিমধ্যেই দায়ের হয়েছে এফআইআর। আটকও করা হয়েছে ওই পণ্যবাহী গাড়ির চালককে। একজন পুলিশের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।