Durga Puja 2021: দালানের আড্ডা, শাঁখ বাজানো, এখনও কোয়েলের মনে দুর্গাপুজোর রেশ, দেখুন অদেখা ছবি

Durga Puja 2021: কোথাও মা দীপা মল্লিককে এগিয়ে দিচ্ছেন প্রদীপ। কোথাও বা বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে বাড়ির অন্দরে ক্যান্ডিট শট। কখনও দালানে পরিবারের সদস্যদের সঙ্গে মন খোলা আড্ডা মেতে কোয়েল।

Durga Puja 2021: দালানের আড্ডা, শাঁখ বাজানো, এখনও কোয়েলের মনে দুর্গাপুজোর রেশ, দেখুন অদেখা ছবি
বাড়ির পুজোয় কোয়েল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 5:46 PM

আড্ডা, হুল্লোড়, আনন্দ, ভুরিভোজ- বাঙালির বছরভরের মিলন উৎসব হল দুর্গাপুজো। বাড়ির পুজো হলে তো তার মজা আরও আলাদা। দূরে থাকা আত্মীয় স্বজনের সঙ্গে দেখা হয় পুজোর সময়। ব্যতিক্রম নন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকও। ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো বিখ্যাত। আর এ বছর ছেলে কবীর, স্বামী নিসপাল সিং রানে, শ্বশুর-শাশুড়ি, বাবা, মা সকলকে নিয়ে আনন্দ করেছেন।

পুজো শেষ হলেও তার রেশ থেকে যায়। কোয়েলও যেন এখনও পুজোর রেশ থেকে বের হতে পারেননি। ফের সোশ্যাল ওয়ালে পুজোর কিছু ছবি শেয়ার করেছেন। কোথাও মা দীপা মল্লিককে এগিয়ে দিচ্ছেন প্রদীপ। কোথাও বা বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে বাড়ির অন্দরে ক্যান্ডিট শট। কখনও দালানে পরিবারের সদস্যদের সঙ্গে মন খোলা আড্ডা। কখনও শাঁখ বাজিয়ে পুজোর কাজে অংশ নিয়েছেন তিনি। সব মিলিয়ে কোয়েলের এ বারের পুজো ফ্যামিলি রিইউনিয়নের মতো কেটেছে।

পুজোর শুরুতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে কোয়েল বলেন, ‘পুজো তো এসেই গেল। পুজো আসা মানে আকাশে, বাতাসে হুল্লোড়, মজা আনন্দ…। মা আসছেন বলে কথা। চারিদিকে আলো, সুন্দর প্যান্ডেল, আড্ডা, মজা, ভুরিভোজ…। আড্ডা বলতে মনে পড়ল আমাদের বাড়িতে যেহেতু পুজো হয়, দালানে বসে রাত জেগে আড্ডা। উপোস করে অঞ্জলি, সন্ধ্যারতি দেওয়া। ঘুমনো মানে হচ্ছে টাইম ওয়েস্ট। যেটা আমি আগেও অনেকবার বলেছি। ঘুম তো থাকবেই সারা বছর। কোনও না কোনও সময় হয়েই যাবে। কিন্তু এই চার-পাঁচদিন ঘুম মানেই সময় নষ্ট। সবাই খুব আনন্দ করুন। মন প্রাণ দিয়ে মাকে ডাকুন। শারদীয়ার শুভেচ্ছা এবং ভালবাসা সকলকে।’

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কোয়েল। মল্লিক বাড়ির দুর্গাপুজো অত্যন্ত বিখ্যাত। শহর কলকাতা তো বটেই, বিদেশ থেকেও অতিথিরা এই পুজো দেখতে আসেন। সে পুজোর স্মৃতিচারণে দিন কয়েক আগে কোয়েল বলেন, ‘পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমারা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।”

আসলে সোশ্যাল মিডিয়া এখন অনুরাগীদের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম। তাই সে সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা। আসলে মাতৃত্বের পর মেয়েদের জীবন অনেকটাই বদলে যায়, এ কথা ঠিক। কিন্তু নিজের আইডেনটিটি খুঁজে পাওয়ার জন্য চেনা রুটিনেই নতুন মায়েদের ফিরতে হবে। নিজের কাজের মাধ্যমে যেন সে বার্তাই দিচ্ছেন কোয়েল। পুজোয় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘বনি’। এ ছাড়াও বেশ কিছু ছবি হাতে রয়েছে তাঁর। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে অভিনেত্রীর।

আরও পড়ুন, Vicky Kaushal: এক হাজার অডিশনে ফেল করেছিলেন, স্ট্রাগলের কাহিনি শেয়ার করলেন ভিকি