বনি নন, আপাতত কৌশানী মুখোপাধ্যায়ের নতুন বন্ধু কে?

Koushani Mukherjee: এই মুহূর্তে কৌশানীর হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে। শামিম আহমেদ বনির পরিচালনায় ‘ধাঁধা’ ছবিতে বনির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

বনি নন, আপাতত কৌশানী মুখোপাধ্যায়ের নতুন বন্ধু কে?
কৌশানি মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2021 | 2:07 PM

বন্ধুত্ব। কৌশানি মুখোপাধ্যায়ের জীবনে এই সম্পর্কের গুরুত্ব অপরিসীম। ব্যক্তি জীবন হোক বা পেশাদার জগৎ, বন্ধুত্বকে এগিয়ে রাখেন তিনি। আজ ফ্রেন্ডশিপ ডে-তেও অনুরাগীদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করেছেন। সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন একটি বিশেষ ভিডিয়ো।

ইদানিং কৌশানির এক নতুন বন্ধু হয়েছেন। কৌশানিকে যাঁরা ভার্চুয়াল জগতে অনুসরণ করেন, তাঁরা অনেকেই হয়তো সেই বন্ধুর খবর জানেন। না! বনি নন। বনির সঙ্গে তো নায়িকার আজীবনের বন্ধুত্ব। কিন্তু আপাতত এই নতুন বন্ধুত্বের সম্পর্কে মজে আছেন তিনি। কৌশানীর নতুন বন্ধু কে?

কৌশানীর নতুন বন্ধুর নাম অহনা। পেশায় তিনি সেলেব্রিটি ট্রেনার। জিমে সেলেবদের গাইড করেন তিনি। কৌশানিও এখন অহনার গাইডেন্সে রয়েছেন। ফ্রেন্ডশিপ ডে তিনি অহনার সঙ্গেই সেলিব্রেট করেছেন। দুজনের নাচের পারফরম্যান্সের একটি ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। তা দেখেই কৌশানীর নতুন বন্ধুর হদিশ পাবেন অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Koushani (@myself_koushani)

এই মুহূর্তে কৌশানীর হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে। শামিম আহমেদ বনির পরিচালনায় ‘ধাঁধা’ ছবিতে বনির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে এই ছবি। পোস্টারে হর-পার্বতীর লুকে দেখা গিয়েছে তাঁদের। একদিকে শিবের আদলে বনির মুখ। অন্যদিকে পার্বতীর আদলে রয়েছে কৌশানীর মুখ। ‘ছুটি’ নামের একটি ছবিতেও একসঙ্গে কাজ করছেন তাঁরা।

চলতি বছর বিধানসভা নির্বাচনেই প্রথম সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত হন কৌশানী। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেন। কিন্তু প্রত্যাশিত জয় আসেনি। তবে রাজনীতি থেকে তিনি নাকি চলে যাবেন না, এমনটাই জানিয়েছেন ঘনিষ্ঠ মহলে। যদিও নিন্দুকেরা মনে করছেন, ভোট মিটতেই রাজনীতির ময়দান ভুলেছেন কৌশানী। এখন তিনি নাকি অভিনয় নিয়ে বেজায় ব্যস্ত!

আরও পড়ুন, নেগেটিভ চরিত্রই কেন পছন্দের? প্রকাশ্যে জানালেন আশুতোষ