Manjusha Niyogi Death: নিজের হাতে সাজিয়েছিলাম বৌভাতে, বিয়ের পর কাজ কমিয়ে দেয়: মঞ্জুষার বন্ধু রাজন্যা

মঞ্জুষাকে বৌভাতে সাজিয়েছিলেন, চিনতেনও... TV9 বাংলার সঙ্গে এক্সক্লুসিভলি কথা বললেন রূপটান শিল্পী রাজন্যা হালদার।

Manjusha Niyogi Death: নিজের হাতে সাজিয়েছিলাম বৌভাতে, বিয়ের পর কাজ কমিয়ে দেয়: মঞ্জুষার বন্ধু রাজন্যা
গ্রাফিক্স- অভীক দেবনাথ
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 3:19 PM

মঞ্জুষা নিয়োগী। সকাল থেকেই এই নাম সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। উদ্ধার হয়েছে এই মডেল-অভিনেত্রীর নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা। শুক্রবার সকালে পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয়েছে মঞ্জুষার দেহ। গত বুধবার পেশায় মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যুর পর থেকেই নাকি মরার কথা শোনা যাচ্ছিল মঞ্জুষার মুখে। এই নিয়ে তিন বার, গত এক মাসে টলিউড জুড়ে কেন নিজেকে শেষ করে দেওয়ার ‘ট্রেন্ড’। মঞ্জুষাকে বৌভাতে সাজিয়েছিলেন, চিনতেনও… TV9 বাংলার সঙ্গে এক্সক্লুসিভলি কথা বললেন রূপটান শিল্পী রাজন্যা হালদার।

মঞ্জুষার সঙ্গে আমার আলাপ গত বছর ডিসেম্বর নাগাদ। ওর রিসেপশনে ডাক পড়ে আমার। আমার এক পরিচিত ওর নম্বর দিয়ে আমায় বলে ওকে সাজাতে হবে। একেবারে শেষ মুহূর্তে ওকে সাজানোর দায়িত্ব পড়ে আমার কাঁধে। সেই আমার মঞ্জুষার সঙ্গে প্রথম দেখা। প্রথম দেখাতেই এত আপন করে নিয়েছিল যে, বলে বোঝাতে পারব না। এত অমায়িক ব্যবহার। একগাল হাসিমুখ নিয়ে আমার সঙ্গে কথা বলেছিল। মানুষ হিসেবে যতটা বুঝেছিলাম ও ভীষণ ভাল। দেখে মনে হয়নি অবসাদে ভুগছে। আমি অবাক হয়েছিলাম। বিন্দুমাত্র অহংকার নেই। ভীষণ ডাউন টু আর্থ একজন মানুষ।

বিয়ে নিয়ে অখুশি, তা-ও মনে হয়নি একবারও। সারাটা সময় হাসিখুশি ছিল। নিজের নতুন জীবন নিয়ে ছিল খুব এক্সসাইটেড। এখনও মনে পড়ছে ওর বাড়িতে ঢুকি যখন তখন দুপুরবেলা। আমায় দেখেই বলল, “দুপুরবেলা এসেছ, আগে খাওয়া দাওয়া কর”। সেই মেয়ে হঠাৎ ডিপ্রেশনে মারা যায় কী করে, আমি কিছুতেই হিসেব মেলাতে পারছি না। বিয়ের পর হঠাৎই কাজ কমিয়ে ফেলে। খুব যে আহামরি কাজ করত এমনটা নয়। থিয়েটারের সঙ্গেও যুক্ত ছিল। আমি বলছি না, ওর শ্বশুরবাড়িতে সাপোর্ট করত না। করত হয়তো, কিন্তু ওকে কাজ করতে দেখিনি বিয়ের পর।

সংবাদমাধ্যম সূত্রেই ওর মারা যাওয়ার খবরটা আজ সকালে জানতে পারি, টিভি খুলে দেখি আমার রিসেপশনে সাজানো ছবির নিচেই লেখা হয়েছে ও আর নেই। ওর সঙ্গে আমার রোজ কথা হত না। কিন্তু অনেক সময় হয় না একটা দিন দেখলেও তাঁকে ভোলা যায় না, মঞ্জুষার ক্ষেত্রে ওই একই কথা প্রযোজ্য। এতটা মনের মিল হয়ে গিয়েছিল যে বহু বছর ধরে অনেক মানুষকে চিনলেও সেই মিল হয় না। আমি শুনলাম মঞ্জুষা ও বিদিশা নাকি বন্ধু। যদিও আমি বিদিশাকে চিনতাম না, তবু বিগত এক মাসে যা যা হল মেক-আপ আর্টিস্ট হিসেবে আমিও চিন্তিত। মঞ্জুষার মৃত্যুর পূর্ণ তদন্ত হোক। আত্মহত্যা কী করে সমাধান হতে পারে? মঞ্জুষা, তুমি এটা ঠিক করলে না।