‘আমার ঘর খালি, এখনও তোমার গন্ধ রয়েছে’, মিমির পোস্টে এখনও ভালবাসার টান

তাকে বাঁচানোর চেষ্টা করেছিলেন শেষ দিন অবধি। তাঁর এই কঠিন সময়ে পাশে ছিলেন বহু মানুষ।

'আমার ঘর খালি, এখনও তোমার গন্ধ রয়েছে', মিমির পোস্টে এখনও ভালবাসার টান
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 9:10 AM

সন্তানের মৃত্যুবেদনা থেকে মুক্তি মেলেনি এখনও। তাকে ঘিরে থাকা স্মৃতি থেকে কোনওভাবে বেরতে পারছেন না অভিনেত্রী মিমি চক্রবর্তী। বারবার তাঁর পোস্টে ফিরে ফিরে আসছে তাঁর পোষ্য তাঁর আদরের সেই চিকু। কিছুদিন আগে মৃত্যু হয়েছে তার। মারণরোগের সঙ্গে যুদ্ধে পেরে ওঠেনি সে।

 

আরও পড়ুন নির্বাচনী মরসুমে অভিনেত্রী জয়া আহ্সানের হাতে বিজেপির প্রতীকচিহ্ন!

 

নিজের ফেসবুক পোস্টে চিকুর সঙ্গে ছবি পোস্ট করলেন মিমি। দুটি ছবি। একটি ছবিতে তাকে জড়িয়ে নিশ্চিন্তে চোখ বুজেছেন মিমি। আরেকটিতে প্রিয় চিকুর মাথায় এলিয়ে দিয়েছেন নিজেকে। দুটি ছবিতে মিমির ঠোঁটে এক নির্মল হাসি, যেন চিকুকে ঘিরে তাঁর রোজের শান্তি, নিশ্চিন্তি এবং ভালবাসা। ক্যাপশনে কয়েকটি সুন্দর লাইন। যার পরতে পরতে চিকুর প্রতি তাঁর অনুভূতিগুলো ব্যক্ত হয়েছে।

 

 

মিমি লেখেন, ‘আমার চোখ ঝাপসা/ আমার নিঃশ্বাস ভারাক্রান্ত, আমার হাত শূণ্য ঠিক আমার প্রাণের মতো/ আমার ঘর খালি তবে এতে তোমার গন্ধ রয়েছে, আমি জানি তুমি আমাদের দেখছো, আমি জানি তুমি যেখানে আছো, সেখানে কোনও বেদনা নেই, আমি জানি তুমি এখন আরও সুখী আছো, আমি এও জানি আমার সন্তান, তুমি আমার মধ্যেই থাকবে এখন চিরদিনের জন্য যতক্ষণ না আমাদের আবার দেখা হচ্ছে’।

চিকুকে বাঁচানোর চেষ্টা করেছিলেন শেষ দিন অবধি। তাঁর এই কঠিন সময়ে পাশে ছিলেন বহু মানুষ। তাঁদের ধন্যবাদ জানিয়ে মিমি তাঁর পোস্টেও লেখেন, ‘সদয় কথার জন্য আপনাকে ধন্যবাদ। একজন মা হিসাবে এটি আমার জন্য খুব কঠিন সময়। আমি আশা করি যে আমার বাচ্চা এখন বেদনামুক্ত এবং শান্তিতে বিশ্রাম নিচ্ছে। আবারও আপনাকে ধন্যবাদ। আমার এবং আমার ছেলে চিকুর জন্য এটা অনেকটাই।’

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)