Mimi Chakraborty: মিমি একটি সিক্রেট করলেন ফাঁস! কৌতূহল ভাঙলেন পোস্টে

অগাস্টের প্রথম সপ্তাহে দেশের রাজধানী থেকে ফিরবেন রাজ্যের রাজধানীতে। শুরু করবেন অরিন্দম শীলের পরবর্তী ছবি 'খেলা যখন'-এর কাজ। এত ব্যস্ততার মধ্যেও কিন্তু তিনি নিজের খেয়াল রাখতে ভোলেন না। ভোলেন না নিজের সঙ্গে অন্যদের সুপরামর্শ দিতেও।

Mimi Chakraborty: মিমি একটি সিক্রেট করলেন ফাঁস! কৌতূহল ভাঙলেন পোস্টে
মিমি চক্রবর্তী (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 6:00 PM

দিল্লিতে রয়েছেন। পার্লামেন্টের কাজে তিনি এখন ব্যস্ত। অগাস্টের প্রথম সপ্তাহে দেশের রাজধানী থেকে ফিরবেন রাজ্যের রাজধানীতে। শুরু করবেন অরিন্দম শীলের পরবর্তী ছবি ‘খেলা যখন’-এর কাজ। এত ব্যস্ততার মধ্যেও কিন্তু তিনি নিজের খেয়াল রাখতে ভোলেন না। ভোলেন না নিজের সঙ্গে অন্যদের সুপরামর্শ দিতেও।

মিমি সম্প্রতি একটি সিক্রেট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। তিনি বেশ ফিট। যদিও কিছুদিন আগে ভুয়ো ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু সেখানেই থেমে থাকেননি যাদবপুর কেন্দ্রের তৃণমূল সাংসদ। অপরাধীকে সকলের সামনে এনেছিলেন। মানুষকে সচেতন করেছিলেন। চিকিৎসকের পরামর্শে সুস্থ হয়েছেন মিমি। তারপরই দিল্লি ছুটে গিয়েছেন রাজনীতির কাজে। আর পরের গন্তব্য শুটিং ফ্লোর।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

এত শক্তি মিমি পান কোথায়? সেই রহস্যের নাম জল। কথাতেই আছে জলই জীবন। খাবার না খেলে বাঁচতে পারবেন। কিন্তু জল না খেলে আপনার সর্বনাশ নিশ্চিত। সেই জলকেই সতেজ থাকার সিক্রেট বলেছেন মিমি। কিছুক্ষণ আগে একটি ভিডিয়ো পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দেখা যাচ্ছে, তিনি কাজে খুবই ব্যস্ত। কাজের মাঝেও ক্রমাগত পান করে চলেছেন জল। বা কোনও পানীয়। ভিডিয়োতে কথাও বলছেন তারকা-সাংসদ। শেয়ার করছেন তাঁর সিক্রেট। বলছেন, “প্রচুর জল খাও, ড্রিঙ্ক ওয়াটার, স্টে হাইড্রেটেড!”

এই বর্ষায় অনেকেই মনে করেন, গ্রীষ্মের মতো এত জল খাওয়ার দরকার নেই। এও মনে করেন, বাতাসের আর্দ্রতা শরীরেও জলের ঘাটতি মিটিয়ে দিচ্ছে। কিন্তু বিষয়টা সেরকম নয়। বর্ষাতেও শরীরে দেখা দিতে পারে জলের অভাব। শরীর ডিহাইড্রেটেড হয়ে যেতে পারে। সেই জন্যই মিমির এই সতর্কবার্তা!

আরও পড়ুন‘খড়কুটো’ ধারাবাহিকে কেন দেখা যাচ্ছে না চন্দন সেনকে; কী হয়েছে অভিনেতার? 

প্রেমিকাকে নিয়ে প্রিয় বান্ধবীর জন্মদিনের পার্টিতে ‘মিঠাই’-এর ‘উচ্ছেবাবু’ আদৃত রায়