Viral News: কিছু খাবার খাওয়ার উপদেশ মিলছে নেটপাড়ায়, মিশমির বিকিনি পোস্টে আবারও চরম ট্রোল্ড

Mishmee Dey: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় মিশমি। একের পর এক সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন তিনি ভক্তদের জন্য।

Viral News: কিছু খাবার খাওয়ার উপদেশ মিলছে নেটপাড়ায়, মিশমির বিকিনি পোস্টে আবারও চরম ট্রোল্ড
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 10:10 AM

মিশমি দাস, গত কয়েকমাস ধরেই তিনি বারে বারে ট্রোল নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন। জানিয়েছিলেন, প্রতিটা পদে পদে তাঁকে কীভাবে কটাক্ষের শিকার হতে হচ্ছে। টেলিদুনিয়ায় মিশমি এক জনপ্রিয় নাম। তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় মিশমি। একের পর এক সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন তিনি ভক্তদের জন্য। যে শুটিং সেট হোক বা হলিডে ট্রিপ। কয়েক মাস আগেই তিনি ঘুরতে গিয়ে বিকিনি লুকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। যা মুহূর্তে হয়ে উঠেছিল ভাইরাল।

View this post on Instagram

A post shared by Mishmee Das (@mishmeedas13)

কেউ বলেছিলেন, পোশাক নির্বাচন নিয়ে কু-কথা, কেউ আবার সাফ জানিয়েছিলেন, যে তাঁকে মোটেও সেই পোশাকে মানাচ্ছে না। কালচার, শিক্ষা নিয়েও প্রশ্ন করতে পিছপা হয়নি নেটপাড়া। রিয়ালিটি শো-এর মঞ্চে এসে তিনি জানিয়েছিলেন, যে এই নিয়ে তাঁর কোনো মন্তব্যই নেই। বারে বারে তা নিয়ে সমালোচনা শুরু হলেও তিনি এই একটা সময়ের পর এই প্রসঙ্গে থেকে নিজেকে সরিয়ে এনেছিলেন। জানিয়ে ছিলেন প্রাথমিকভাবে খারাপ লাগলেও তিনি এখন এই বিষয় গুরুত্বদেন না। ট্রোল সেলেবদের নিত্য সমস্যার বিষয়, অধিকাংশ স্টারই বর্তমানে তা পাশ কাটিয়েই নিজের ছন্দে অব্যহত।

View this post on Instagram

A post shared by Mishmee Das (@mishmeedas13)

মিশমিও এবার নাম লেখালেন সেই তালিকাতে। সমুদ্র সৈকত থেকে ছবি শেয়ার করলেন তিনি। যেখানে বিকিনি লুকে দেখা গেল তাঁকে। এবারও সেই একইভাবে কটাক্ষের শিকার হতে হল সেলেবকে। প্রশ্ন উঠল তাঁর ডায়েট নিয়ে। কেউ কেউ আবার জানালেন, যে হাড় কঙ্কাল বেরিয়ে আছে। কারুর মন্তব্য অতিরিক্ত রোগা লাগছে, কমেন্ট বক্স ভরে উঠল সমালোচনায়। যদিও হট লুকে মিশমির ভাইরাল হতে সময় লাগল না বিন্দু মাত্র। আবারও ফিরেছেন তিনি আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে, নয়া মোড়ে, ভক্তদের মধ্যে আবারো খুশির হাওয়া।