বিচ্ছেদের পাঁচ বছর পর একসঙ্গে জনসমক্ষে তাহসান-মিথিলা, জুটল কুৎসিত আক্রমণ, মুখ খুললেন অভিনেত্রী

শনিবার রাতে এক ই-কমার্স সংস্থার প্রচারে লাইভে আসেন তাঁরা। প্রসঙ্গত, তাহসান আগেই ওই ই-কমার্স সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। সম্প্রতি মিথিলাও সেই ই-কমার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হলে সংস্থার তরফে আবারও বহু বছর পর এক ফ্রেমে বাঁধা হয় তাঁদের।

বিচ্ছেদের পাঁচ বছর পর একসঙ্গে জনসমক্ষে তাহসান-মিথিলা, জুটল কুৎসিত আক্রমণ, মুখ খুললেন অভিনেত্রী
বিচ্ছেদের আগে
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2021 | 8:29 PM

‘সারপ্রাইজ’ দিতে চেয়েছিলেন তাহসান-মিথিলা। কী সারপ্রাইজ তা নিয়ে নেটমাধ্যমে কৌতূহলের পারদ চড়ছিল ক্রমশই। অবশেষে সারপ্রাইজের খোলস খুলতেই নেটমাধ্যমে কটাক্ষ, ট্রোলিংয়ের স্বীকার হলেন তাঁরা। পাঁচ বছর পর তাঁদের একসঙ্গে আবারও জনসমক্ষে আসা নিয়ে নেটিজেনদের পাশাপাশি কটাক্ষ করেছেন সেলেবদের মধ্যেও কেউ কেউ। তাঁদের ‘অপরাধ’ তাঁরা প্রাক্তন স্বামী-স্ত্রী।

শনিবার রাতে এক ই-কমার্স সংস্থার প্রচারে লাইভে আসেন তাঁরা। প্রসঙ্গত, তাহসান আগেই ওই ই-কমার্স সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। সম্প্রতি মিথিলাও সেই ই-কমার্স সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হলে সংস্থার তরফে আবারও বহু বছর পর এক ফ্রেমে বাঁধা হয় তাঁদের। একদা প্রিয় জুটিকে একসঙ্গে দেখে যেমন উচ্ছ্বসিত হয়েছিল নেটিজেনদের একটা বড় অংশ, ঠিক আবার কুৎসিত আক্রমণ এবং মন্তব্যে ছেয়ে গিয়েছিল লাইভের কমেন্ট বক্স। কেউ লেখেন, বিয়ে-ডিভোর্স ‘বেচে’ দিয়েছেন তাঁরা। আবার কেউ লেখেন , “ডিভোর্সের পরে এত respect, friendship; আগে কই ছিল এইসব?” আক্রমণের অনুপাতে মিথিলার দিকেই আক্রমণের হার বেশি। তাঁর দ্বিতীয় বিয়ে থেকে শুরু করে ব্যক্তিগত জীবন…ছাড় পায়নি কিছুই। এই সব যাবতীয় কটাক্ষের জবাবে মুখ খুললেন রফিয়াৎ রশিদ মিথিলা।

আরও পড়ুন- করোনা আক্রান্তদের মন ভাল করতে গান, আড্ডার আসরে লোপামুদ্রা মিত্র

ফেসবুকে এক দীর্ঘ পোস্ট করেছেন তিনি। মিথিলা লিখছেন, “আমি আশ্চর্য হয়ে যাচ্ছি আমাদের কিছু কলিগ, সেলেব বন্ধু, ইন্ডাস্ট্রির সহকর্মী…তাঁরাও আমাদের অপমান করতে বিরত থাকলেন না। একজন লিখলেন, বিয়ে, ডিভোর্স… সব নাকি বেচে দিলাম। কিন্তু কীভাবে? আপনাদের কি এটাই মনে হয় ডিভোর্স হয়ে গেলে দুটি মানুষ প্রফেশনাল ক্ষেত্রেও একসঙ্গে কোনও কাজ করতে পারবে না?” ওই সব ট্রোলারদের কাছে তাঁর পাল্টা প্রশ্ন, “আর ভাই বেচলেও আপনার তো কিছু বেচি নাই। আপনার প্রবলেম কী?”

মিথিলা-তাহসানের উদ্দেশ্যে এক সেলেব লিখেছিলেন, “ডিভোর্সের পর এত সম্মান, বন্ধুত্ব…আগে কোথায় ছিল এইসব।” সেই কটাক্ষের জবাএ মিথিলা লিখেছেন, “ভাই, আগেও ছিল। এখনো আছে। তবে দুটো দুইরকম। এত explanation আপনাকে দিতে পারছি না। আপনি negativity spread না করে, নিজের চরকায় তেল দিলে সমাজ ও জাতি উপকৃত হবে।”

ওই সব  মানুষদের উদ্দেশ্যে অবশ্য পোস্টের শেষে এক বার্তাও দিয়েছেন তিনি। লিখেছেন, “ডিভোর্সকে ঘিরে যে ট্যাবু রয়েছে তা থেকে দয়া করে বেরিয়ে আসুন। দুটো মানুষ বিচ্ছেদের পরেও একে অপরের প্রতি সম্মান নিয়ে বেঁচে থাকতে পারে যখন তাঁদের একটি সন্তান রয়েছে। আপনারা যদি নিজেদের না শুধরোন, নেতিবাচক মনোভাব ছড়ানো থেকে নিজেকে বিরত না রাখেন তবে আমাদের ভবিষ্যৎ অন্ধকার।”

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। যদিও তাঁর প্রথম পক্ষের সন্তান আইরার সঙ্গে তাহসানের যোগাযোগ আজও অবিচ্ছিন্ন। আইরার জন্মদিন হোক অথবা ঈদ… বিভিন্ন সময়ে আইরাকে তাহসানের সঙ্গেই উদযাপন করতে দেখা গিয়েছে। যদিও মিথিলার সঙ্গে পাঁচ বছর পর জনসমক্ষে ধরা দিতেই ট্রোলড হলেন তাঁরা।