Tollywood Inside: জন্মদিনেই নীলের জীবনে নতুন খবর, দিব্যাশার সঙ্গে রসায়ন প্রকাশ্যে

Neel Bhattacharya: নীল ভট্টাচার্য-- ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা। এ যাবৎ টেলি অভিনেতা হিসেবেই কেড়েছিলেন মন। তবে আর নয়। ৮ জুন, অভিনেতার জন্মদিনেই পাওয়া গেল সুখবর।

Tollywood Inside: জন্মদিনেই নীলের জীবনে নতুন খবর, দিব্যাশার সঙ্গে রসায়ন প্রকাশ্যে
নীল ও দিব্যাশা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 12:30 PM

নীল ভট্টাচার্য– ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা। এ যাবৎ টেলি অভিনেতা হিসেবেই কেড়েছিলেন মন। তবে আর নয়। ৮ জুন, অভিনেতার জন্মদিনেই পাওয়া গেল সুখবর। অভিনেত্রী দিব্যাশা দাসের সঙ্গে নতুন রসায়নেই মজেছে তাঁর মন। তাও নিজের দেশে নয়ম একেবারে বিদেশে মানে সেই সুদূর ভেনিসে। ছবির নাম ‘গুডবাই ভেনিস’। আর এই ছবি দিয়েই বড় পর্দায় ডেবিইয় করতে চলেছেন অভিনেতা। এর আগে শ্বেতা ভট্টাচার্য থেকে শুরু করে সৌমিতৃষা কুন্ডুকে বড় পর্দায় বড় ব্রেক পেতে দেখা গিয়েছে। এবার শিকে ছিঁড়ল নীলেরও। কী নিয়ে এই ছবি? আর কেই বা থাকছেন সে ছবিতে? দিব্যাশা ও নীল ছাড়াও দেখা যাবে সৌরভ দাস ও দর্শনা বণিককে।

পাঁচ বন্ধুর এক রোড ট্রিপ আর তা নিয়েই এই ছবি। ছবির আনাচে কানাচে রয়েছে রহস্য। রয়েছে সম্পর্কের জটিলতা। নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ছবির সঙ্গে রয়েছে বিদেশ-যোগ। শুটিং হবে ইতালির বিভিন্ন প্রান্তে। ২০২৪-এ শুরু হবে ছবিটির শুটিং। পরিচালক নীলাঞ্জন মুখোপাধ্যায়। এটিই পরিচালকের প্রথম ছবি। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন অর্ণব লাহা। আর নীলের নায়িকা, দিব্যাশা, তাঁর পরিচয় কী? এর আগে বেশ কিছু বাংলা ছবিতে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। যদিও তাঁকে নবাগতাই বলা চলে। এর আগে বড় পর্দায় ডেবিউ করে বাজিমাত করেছেব শ্বেতা ভট্টাচার্য। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুকে নিয়েও আশাবাদী নির্মাতারা। নীল কেমন ছাপ ফেলেন, এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, কিছু দিন ধরেই রটেছিল বৈবাহিক জীবন নাকি একেবারেই সুখের যাচ্ছে না নীল ও স্ত্রী তৃণা সাহার। এমনকি সহ অভিনেত্রীর সঙ্গে নীলকে নিয়ে রটে গুঞ্জনও। যদিও সে সব অতীত। ভালই আছেন দু’জনে। সদ্য শেষ হয়েছে তৃণার ধারাবাহিক। যদিও নীলের ধারাবাহিক এখনও চলছে রমরমিয়ে।