এখন জীবনে যাই ঘটুক না কেন ওই সব স্মৃতি মুখে হাসি ফুটিয়ে তোলে: নিখিল জৈন

জীবন যে 'সোজা পথ'-এ চলছে না ওই ক্যাপশনের মাধ্যমে কি সেই ইঙ্গিতই দিলেন নিখিল? প্রশ্ন নেটিজেনদের। ছবিটি লন্ডনের। নিখিল আগে যে পেশার সঙ্গে যুক্ত ছিলেন সেই পেশারই কোনও কনফারেন্সে যাওয়ার সময়কার বলেই ধারণা করা যায়। পরনেও ফরম্যাল পোশাক।

এখন জীবনে যাই ঘটুক না কেন ওই সব স্মৃতি মুখে হাসি ফুটিয়ে তোলে: নিখিল জৈন
নিখিল জৈন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 9:35 AM

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ইনস্টাগ্রামে বেশ সক্রিয় স্বামী নিখিল জৈন। ইনস্টাগ্রামে একের পর এক পোস্ট করছেন তিনি। কখনও পুরনো স্মৃতি হাতড়াচ্ছেন আবার কখনও বা ‘কর্মফল’ নিয়ে পোস্ট করছেন নিখিল। রবিবার রাতেও তাঁর এক পোস্ট ঘিরে টলিপাড়ায় শুরু হয়েছে চাপা গুঞ্জন।

বিমানের মধ্যে এক পুরনো ছবি শেয়ার করে নিখিল লিখেছেন, “এখন জীবনে যাই ঘটুক না কেন ওই সব স্মৃতি মুখে হাসি ফুটিয়ে তোলে”। ? জীবন যে ‘সোজা পথ’-এ চলছে না ওই ক্যাপশনের মাধ্যমে কি সেই ইঙ্গিতই দিলেন নিখিল? প্রশ্ন নেটিজেনদের। ছবিটি লন্ডনের। নিখিল আগে যে পেশার সঙ্গে যুক্ত ছিলেন সেই পেশারই কোনও কনফারেন্সে যাওয়ার সময়কার বলেই ধারণা করা যায়। পরনেও ফরম্যাল পোশাক। শনিবার রাতেও একটি পোস্ট করেছিলেন নিখিল। তিনি লিখেছিলেন, ““কর্ম সবসময় তোমার লোকেশন ট্র্যাক করে চলেছে।” নেটিজেনদের একাংশের প্রশ্ন ছিল, নিখিলের ওই ক্যাপশন কি ইঙ্গিতবাহী?

নিখিলের পোস্ট

নুসরত মা হচ্ছেন, এ খবর ছড়িয়ে প্রকাশ্যে আসতেই চুপ থাকেননি নিখিল। TV9 বাংলার পক্ষ থেকে ফোন করা হয়েছিল নিখিল জৈনকে। তিনি বলেন, “তাঁর (নুসরত) জীবন সম্পর্কে কোনও মতামত নেই… সে আমার জীবনে নেই এবং তাঁর আর কোনও জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, পোস্ট ‘এসওএস কলকাতা’। আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন।”

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার

অন্যদিকে নুসরত একেবারেই চুপ। মিডিয়ার সামনে এখনও মুখ খোলেননি তিনি। নুসরত আদৌ অন্তঃসত্ত্বা নাকি এ বিষয়ে ইন্ডাস্ট্রির অন্দরে এখনও চলছে ফিসফাস। নুসরত কবে মুখ খোলেন তার অপেক্ষা থেকেই সাধারণ থেকে সেলেবমহল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla