Koel Mallick: ব্যস্ততা ভরা জন্মদিন কাটছে রানের, স্ত্রী কোয়েল পাঠালেন মিষ্টি মেসেজ

Koel Mallick: ঘুরতে যেতে ভালবাসেন দুজনেই। তাই কোয়েলের শেয়ার করা দুটি ছবিই বাইরে ঘুরতে যাওয়ার।

Koel Mallick: ব্যস্ততা ভরা জন্মদিন কাটছে রানের, স্ত্রী কোয়েল পাঠালেন মিষ্টি মেসেজ
ব্যস্ততা ভরা জন্মদিন কাটছে রানের, স্ত্রী কোয়েল পাঠালেন মিষ্টি মেসেজ
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 01, 2022 | 3:59 PM

ব্যক্তিগত জীবন বরাবরই ব্যক্তিগতই রাখতে চেয়েছেন কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানে। প্রেমপর্ব থেকে বিয়ে– সোশ্যাল মিডিয়ায় ঘন ঘন পোস্ট, এসব থেকে তাঁদের অবস্থান শত হস্ত দূরে। তবে এবার স্বামীর জন্মদিনে অদেখা ছবি শেয়ার করলেন কোয়েল। সঙ্গে এক ছোট্ট মেসেজ ‘শুভ জন্মদিন’।

ঘুরতে যেতে ভালবাসেন দুজনেই। তাই কোয়েলের শেয়ার করা দুটি ছবিই বাইরে ঘুরতে যাওয়ার। পাশাপাশি হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন দু’জন আর এক ছবিতে রানে একা। শুধুই কি ফেসবুক পোস্ট? নাকি চলছে সেলিব্রেশনও? টিভিনাইন বাংলা ফোন করেছিল সুরিন্দর ফিল্মসের প্রযোজক তথা নিসপাল সিং রানেকে। তাঁর কথায়, “আজও মারাত্মক ব্যস্ত। তাই কাজের মধ্যেই কাটছে জন্মদিন”। হাজার হোক বহু দায়িত্ব তাঁর কাঁধে! প্রায় সাত বছর সম্পর্কের পর ২০১৩ সালে বিয়ে করেন কোয়েল ও রানে। তাঁদের প্রেমের খবর কাকপক্ষীতেও টের পায়নি। হঠাৎই বিয়ে করে চমকে দিয়েছিলেন সকলকে। এর প্রায় সাত বছর পর ২০২০ সালে মা হন কোয়েল। সংসারে আসে ছেলে কবীর। আপাতত ছেলে-সংসার নিয়েই দিব্যি ব্যস্ত আছেন তিনি।

বিয়ের পর থেকেই ছবি নিয়ে বেশ সিলেক্টিভ হয়ে গিয়েছেন কোয়েল মল্লিক। বেছে বেছে ছবি করছেন তিনি। যার ফলে বেশ কিছুটা সময় এখন পরিবার ও নিজের সন্তানকে দিতে পারেন। মাঝে মধ্যেই তাঁর ট্রিপের ছবি হয়ে ওঠে ভাইরাল। এই যেমন কিছুদিন আগেই শেয়ার করেছিলেন বেড়ানোর ছবি। ২০০৩ সালে প্রথম টলিউডে পা রাখেন কোয়েল মল্লিক। ছবির নাম ছিল ‘নাটের গুরু’। ছবি সুপারহিট হয়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রায় কুড়ি বছর কাটিয়ে দিলেন ইন্ডাস্ট্রিতে। সেই লিগাসি এখনও চলছে।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla