রবিবার ব্রাঞ্চে হবু মা নুসরত জাহানের সঙ্গী কে?

Nusrat Jahan: সোশ্যাল মিডিয়ায় হাসিমুখের ছবি শেয়ার করেন অভিনেত্রী। হ্যাশট্যাগে ‘সানডেয়িং’, ‘ব্রাঞ্চিং’, ‘গুড ফুড গুড মুড’, ‘হোয়াইট লাভার’ ব্যবহার করেছেন তিনি। অন্যদিকে যশের শেয়ার করা রবিবারের ছবিতেও রয়েছে ‘সানডেয়িং’ হ্যাশট্যাগ।

রবিবার ব্রাঞ্চে হবু মা নুসরত জাহানের সঙ্গী কে?
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 5:41 PM

মা হওয়ার দিন যত এগিয়ে আসছে, তত যেন সুন্দর হয়ে উঠছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। অন্তত এমনটাই মনে করেন নুসরতের অনুরাগীরা। সদ্য পার্কস্ট্রিটে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন নুসরত। সে ছবি TV9 বাংলার পর্দায় এক্সক্লুসিভ দেখেছেন দর্শক। আজ অর্থাৎ রবিবার ব্রাঞ্চে গেলেন নুসরত। তবে সঙ্গী কে ছিলেন, তা অবশ্য খোলসা করেননি।

সোশ্যাল মিডিয়ায় হাসিমুখের ছবি শেয়ার করেন অভিনেত্রী। হ্যাশট্যাগে ‘সানডেয়িং’, ‘ব্রাঞ্চিং’, ‘গুড ফুড গুড মুড’, ‘হোয়াইট লাভার’ ব্যবহার করেছেন তিনি। অন্যদিকে যশের শেয়ার করা রবিবারের ছবিতেও রয়েছে ‘সানডেয়িং’ হ্যাশট্যাগ। সে কারণেই অনুরাগীদের অনেকেরই মনে হচ্ছে, হয়তো রবিবার ব্রাঞ্চে একসঙ্গেই গিয়েছেন নুসরত এবং যশ। যদিও তা নিয়ে প্রকাশ্যে কেউই মন্তব্য করেননি। তবে হবু মা যে ভাল মুডে রয়েছেন, তা স্পষ্ট। জীবনের এক বিশেষ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন নুসরত। সূত্রের খবর, সব কিছু ঠিক থাকলে আগামী মাসেই মা হবেন তিনি। পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানাতে তৈরি হচ্ছেন।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরত। এমনকি তাঁর সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ৎ দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত। এ দিনও তার ব্যতিক্রম হল না।

আরও পড়ুন, নিষিদ্ধ পর্ন ওয়েবসাইটের দর্শকও দোষী বলে মনে করেন শার্লিন