অন্তঃসত্ত্বা নুসরতকে খাবার পাঠিয়ে ‘প্যাম্পার’ করছেন কে?

Nusrat Jahan: অন্তঃসত্ত্বা নুসরত এখন নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন। কখনও পছন্দের সিনেমা দেখছেন। কখনও উইকেন্ডে বাড়ির বাইরে বেড়াতে যাচ্ছেন।

অন্তঃসত্ত্বা নুসরতকে খাবার পাঠিয়ে ‘প্যাম্পার’ করছেন কে?
নুসরত জাহান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 8:52 PM

মা হতে চলেছেন নুসরত জাহান। শোনা যাচ্ছে সব কিছু ঠিক থাকলে পরের মাসেই সন্তানের জন্ম দেবেন নায়িকা। সন্তানসম্ভবা মহিলাদের তো নানা রকম খাবার খাওয়ার ইচ্ছে হয়। নুসরতও ব্যতিক্রম নন। রকমারি খাবার চেখে দেখছেন তিনি। সে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ ফর প্যাম্পারিং মি’। যে ইনস্টা অ্যাকাউন্টকে এই স্টোরির সঙ্গে ট্যাগ করেছেন নায়িকা সাংসদ তার নাম ‘কাশিকাস্ প্যাম্পার্ড পজ’।

অন্তঃসত্ত্বা নুসরত এখন নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন। কখনও পছন্দের সিনেমা দেখছেন। কখনও উইকেন্ডে বাড়ির বাইরে বেড়াতে যাচ্ছেন। কখনও বা ওয়ার্ক কমিটমেন্টের খাতিরে ফটোশুটও সেরে নিচ্ছেন।

nusrat-post

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তাঁর দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। যদিও তা নিয়ে মুখ খোলেননি নুসরত। এমনকি তাঁর সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ৎ দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত। এ দিনও তার ব্যতিক্রম হল না।

আরও পড়ুন, ‘ছেলের জন্মের আগে দু’বার মিসক্যারেজে ভেঙে পড়েছিলাম’, বললেন গীতা