Tollywood Party: দেব-প্রসেনজিৎ-যিশু, ঐন্দ্রিলার গালা বার্থডে পার্টিতে জমজমাট সেলিব্রেশন

Oindrila Sen Birthday Party: উদ্দাম নাচ, সেলিব্রেশনের জোয়ার, অঙ্কুশের পার্টিতে বার্থডে গার্ল ঐন্দ্রিলার হ্যাপি লুক।

Tollywood Party: দেব-প্রসেনজিৎ-যিশু, ঐন্দ্রিলার গালা বার্থডে পার্টিতে জমজমাট সেলিব্রেশন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 12:05 PM

টলিউডের গালা সেলিব্রেশন। না, ছবির সাকসেস পার্টি নয়, কেবল মাত্র ঐন্দ্রিলার জন্মদিনকে বিশেষ করে তুলতেই এক ছাদের তলায় সেলেবমহলের ভিড়। নাচ-গান আনন্দ হুল্লোরের ঝলক মিলল বেশ কয়েকজন সেলেবের প্রোফাইল থেকেই। দেখতে দেখতে সম্পর্কে ১১ বছর পার, ঐন্দ্রিলাকে নিয়ে এই বিশেষ দিন বিশেষ পরিকল্পনা প্রতিবছরই করে থাকেন অঙ্কুশ হাজরা। এবারও তার ব্যতিক্রম হল না। না, মলদ্বীপ বা পাহাড় সফর নয়, এবার গালা পার্টিতে সেলিব্রেশনে মজলেন সকলেই। সেলেব মহলের ঢল এক ছাদের তলায়।

View this post on Instagram

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

তালিকা থেকে বাদ থাকলেন না প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, দেব থেকে শুরু করে রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টিভি স্টার নীল ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষসহ আরও অনেকেই। প্রতিটা সেলেবর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলছে তার ঝলক। প্রেমিকার জন্মদিনে এমনই বিশেষ পার্টির আয়োজন করে সকলকে তাল লাগিয়ে দিলেন অঙ্কুশ হাজরা। জন্মদিনের দিন ঐন্দ্রিলাকে শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অঙ্কুশ, যেখানে চুমুতে ভরিয়ে দিয়েছিলেন ঐন্দ্রিলাকে। তবে কোথাও গিয়ে যেন সেলিব্রেশন নিয়ে কৌতুহল মিটছিল না ঐন্দ্রিলার ভক্তমহলে। এবার সেই দিক থেকে নিজের একশো শতাংশ প্রমাণ করলেন অঙ্কুশ। এক কথায় যাকে বলে গালা সেলিব্রেশন।

সকলেই পার্টির আনন্দ নিলেন এদিন ভরপেট। গান, নাচ, ডিনার থেকে শুরু করে জমায়েতের সেলিব্রেশন পালা, ভিডিয়ো দেখে বেজায় খুশি ভক্তরা। ভালবাসায় ভরিয়ে দিলেন এই জুটিকে। ছবি শেয়ার করলেন নীলও। তবে তাঁর পোস্টে মিলল তৃণাকে অভাব অনুভব। পার্টিতে কোনও কারণ বশত উপস্থিত থাকতে পারলেন না তৃণা। বর্তমানে এই ভিডিয়ো ও ছবিতেই গা ভাসিয়েছেন নেটদুনিয়া। বাদ পড়েনি কেক কেটে সেলিব্রেশন পর্বও। গোলাপী গাউনে এদিন ছিপছিপে লুকে সকলের নজর কাড়লেন ঐন্দ্রিলা, কখনও সেলফি, কখনও আবার নাচে গানে মত্ত বার্থডে গার্ল। চুটিয়ে উপভোগ করলেন নিজের জন্মদিনের পার্টি।

আরও পড়ুন- Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

আরও পড়ুন- KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত