Paoli Dam: চলতি গোয়া সফর পাওলির কাছে কেন স্পেশ্যাল জানেন?

Paoli Dam: পাওলি ছাড়াও যিশু সেনগুপ্ত, সোহিনী সরকার, কৌশিক মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সদ্য লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল-এ ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে ‘অভিযান’-এর।

Paoli Dam: চলতি গোয়া সফর পাওলির কাছে কেন স্পেশ্যাল জানেন?
পাওলি দাম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

গোয়া পাওলি দামের খুব পছন্দের শহর। বিশেষত বছরের এই সময়টা গোয়ায় যেতে পারলে মন ভাল হয়ে যায় তাঁর। সম্মানিত বোধ করেন। তবে এ বছর এই সময়টা গোয়ায় থাকতে পারা তাঁর কাছে আশীর্বাদ স্বরূপ। কারণ এ বছরটা একটি নির্দিষ্ট কারণে স্পেশ্যাল।

নিজের অনুভূতির কথা সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পাওলি। আজ সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে তৈরি পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবি ‘অভিযান’ আইএফএফআই ২০২১-এ স্ক্রিনিং হবে। কার্যত এটি প্রয়াত শিল্পীর বায়োপিক। এই ছবিতে সুচিত্রা সেনের আদলে তৈরি চরিত্রে অভিনয় করেছেন পাওলি।

ছবির শুটিংয়ে এই মুহূর্তে লন্ডনে রয়েছেন অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। সে কারণে এই স্ক্রিনিংয়ে তিনি উপস্থিত থাকতে পারেননি। পাওলি ছাড়াও যিশু সেনগুপ্ত, সোহিনী সরকার, কৌশিক মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। সদ্য লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল-এ ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে ‘অভিযান’-এর।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

কিছুদিন আগেই অর্জুন দত্ত ‘বিরিয়ানি’র শুটিং শেষ করলেন পাওলি। সে ভাবে ভাবতে গেলে তাঁর কেরিয়ারে খাবারের নাম দিয়ে তৈরি ছবির সংখ্যা নেহাত কম নয়। ‘মাছের ঝোল’-এও সকলের পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। প্রতীমের গল্প বোনার মুন্সিয়ানায় তা যেন প্রাণ পেয়েছিল। আসলে মা, বাঙালি খাবার, প্রেম- এই সব ইমোশনের সঙ্গে একান্ত হতে পেরেছিলেন দর্শক। নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। আর সেখানেই বোধহয় এ ছবির পূর্ণতা। কিছুদিন আগেই চার বছর পূর্ণ করল এই ছবি।

টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন তিনি। কেরিয়ারের এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পর সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্রে থাকে।

আরও পড়ুন, Manali Manisha Dey: সোনু নিগমের সঙ্গে নাচলেন মানালি, সঙ্গে কুমার শানুর গান

Click on your DTH Provider to Add TV9 Bangla