লাঠি খেলা শিখছেন, কাকে সাবধান করলেন পাওলি দাম?

Paoli Dam: ক্যামেরার সামনে কাজ করেন পাওলি। ফলে ফিট থাকাটা তাঁর কাজের অঙ্গ। নিজেকে সে ভাবেই মেনটেন করেন।

লাঠি খেলা শিখছেন, কাকে সাবধান করলেন পাওলি দাম?
পাওলি দাম। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 5:11 PM

ব্যাকগ্রাউন্ডে চলছে বচকে রহেনা রে বাবা…। আর সামনে লাঠি ঘোরাচ্ছেন অভিনেত্রী পাওলি দাম। এ তাঁর নতুন প্রয়াস। নতুন শেখার ধাপ। সোশ্যাল ওয়ালে এই বিশেষ ট্রেনিংয়ের ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন পাওলি।

ক্যামেরার সামনে কাজ করেন পাওলি। ফলে ফিট থাকাটা তাঁর কাজের অঙ্গ। নিজেকে সে ভাবেই মেনটেন করেন। কিন্তু ফিটনেসের এই নতুন ধরন সবেমাত্র আয়ত্ত করতে শুরু করেছেন। পাওলি লিখেছেন, ‘সাবধান। অরিজিৎ ঘোষাল (পেশায় ফিটনেস কোচ) আমাকে কঠিন ট্রেনিং করাচ্ছে। আর সব সময় আরও শক্ত ধাতের হওয়ার জন্য অনুপ্রাণিত করছে। …।’

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

কিছুদিন আগেই অর্জুন দত্ত ‘বিরিয়ানি’র শুটিং শেষ করলেন পাওলি। টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন তিনি। কেরিয়ারের এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পর সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্রে থাকে। তার মধ্যেই শরীরচর্চার জন্য সময়ও বের করে নেন। তবে লাঠিখেলা শেখা নেহাতই শরীরচর্চার খাতিরে, নাকি কোনও চরিত্রের প্রয়োজনে এই শিক্ষা তা অবশ্য স্পষ্ট করেননি তিনি।

আরও পড়ুন, সব ভুলে যাবেন নাকি সব কিছুর মুখোমুখি হবেন, দ্বিধায় নুসরত?