Paoli Dam: ‘নতুন দিনের দিকে এগিয়ে চলেছি’, কোথায় গিয়ে বার্তা দিলেন পাওলি

পাওলি লিখেছেন, "নতুন দিনের দিকে এগিয়ে চলেছি, আলোর দিকে এগিয়ে চলেছি। সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে চাই। আলো ও সৌভাগ্য পান আপনারা।" বলাই বাহুল্য, পাওলির এই পোস্ট নিঃসন্দেহে উদ্বুদ্ধ করবে তাঁর অনুরাগীদের।

Paoli Dam: 'নতুন দিনের দিকে এগিয়ে চলেছি', কোথায় গিয়ে বার্তা দিলেন পাওলি
পাওলি দাম।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 11:51 AM

মোটের উপর ২০২১ সাল ভালই কেটেছে অভিনেত্রী পাওলি দামের। কিন্তু বছরের শুরুতে তিনি কোথায়? তিনি কলকাতায় নাকি নেই। নেই শ্বশুরবাড়ি গুয়াহাটিতেও। পাওলি নাকি পাড়ি দিয়েছেন উত্তরপ্রদেশের সেই শহরে, যেখানে গিয়ে শান্তি খোঁজে মানুষ। তিনি এখন কাশীতে। অর্থাৎ, বারাণসীতে। গঙ্গার বুকে নৌকোয় চেপে, কখনও বসে, কখনও দাঁড়িয়ে নতুন বছরের আনন্দ মাখছেন। আমরা বলছি না। বলছে পাওলির ইনস্টাগ্রাম পোস্ট। ঘাটে ঘাটে নৌকো নিয়ে বারাণসী ঘুরছেন অভিনেত্রী। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, “নতুন দিনের দিকে এগিয়ে চলেছি, আলোর দিকে এগিয়ে চলেছি। সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে চাই। আলো ও সৌভাগ্য পান আপনারা।” বলাই বাহুল্য, পাওলির এই পোস্ট নিঃসন্দেহে উদ্বুদ্ধ করবে তাঁর অনুরাগীদের।

গত মাসের ৪ ডিসেম্বর স্বামী অর্জুন দেবের সঙ্গে বিবাহবার্ষিকী পালন করেছেন পাওলি। ব্রহ্মপুত্র নদের উপর একেবারে ভিন্ন ভাবে সেলিব্রেট করেছেন দম্পতি। কেক কেটে, একান্তে সময় কাটিয়ে এনজয় করেছেন বিশেষ মুহূর্ত। বোঝাই যায়, জীবনের প্রত্যেক মুহূর্তকে স্মরণীয় করতে রাখতে চান অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Paoli Dam (@paoli_dam)

পাওলির শ্বশুরবাড়ি অসমের গুয়াহাটিতে। সেখানে গেলে বেড়াতেও যান তিনি। কিছুদিন আগে কাজিরাঙা ভ্রমণের কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। কখনও কাজিরাঙার গন্ডারের ভিডিয়ো শেয়ার করেছেন। কখনও বা বিহুর তালে পা মিলিয়েছেন তিনি।

সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে তৈরি পরমব্রত চট্টোপাধ্যায়ের ছবি ‘অভিযান’ আইএফএফআই ২০২১-এ স্ক্রিনিং হয়েছে। কার্যত এটি প্রয়াত শিল্পীর বায়োপিক। ছবিতে সুচিত্রা সেনের আদলে তৈরি চরিত্রে অভিনয় করেছেন পাওলি। সেই স্ক্রিনিংয়ে গোয়ায় উপস্থিত ছিলেন তিনি।

অর্জুন দত্তর ‘বিরিয়ানি’র শুটিং শেষ করলেন পাওলি। সে ভাবে ভাবতে গেলে তাঁর কেরিয়ারে খাবারের নাম দিয়ে তৈরি ছবির সংখ্যা নেহাত কম নয়। ‘মাছের ঝোল’-এও তাঁর পারফরম্যান্স ছিল প্রশংসনীয়। প্রতীমের গল্প বোনার মুন্সিয়ানায় তা যেন প্রাণ পেয়েছিল। আসলে মা, বাঙালি খাবার, প্রেম- এই সব ইমোশনের সঙ্গে একান্ত হতে পেরেছিলেন দর্শক। নিজের সঙ্গে মিল খুঁজে পেয়েছিলেন অনেকেই। আর সেখানেই বোধহয় এ ছবির পূর্ণতা।

টলিউড এবং বলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে কাজ করছেন পাওলি। ওয়েব প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন। প্রতিটি কাজেই নিজের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে ভালবাসেন তিনি। কেরিয়ারের এই পর্যায়ে এতগুলো দিন পেরিয়ে আসার পর সে কারণেই অনেক বেছে বেছে চরিত্র পছন্দ করেন। যদিও চিত্রনাট্যই তাঁর কাছে মূল আকর্ষণের কেন্দ্রে থাকে।

আরও পড়ুন: Anjana Bhowmik: ‘আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল’, চিঠিতে অঞ্জনা ভৌমিককে লিখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়