Prosenjit Chatterjee: সকাল সকাল কী কারণে ওয়াল্ট ডিজ়নিকে স্মরণ করলেন প্রসেনজিৎ?

ডিজ়নি আমাদের সকলেরই প্রিয়। ছোটবেলা সাজিয়ে দিয়েছে আমাদের। বড় বয়সে এসেও ডিজ়নিকে দূরে সরিয়ে রাখতে পারিনি আমরা কেউই। পারেন না প্রসেনজিৎও।

Prosenjit Chatterjee: সকাল সকাল কী কারণে ওয়াল্ট ডিজ়নিকে স্মরণ করলেন প্রসেনজিৎ?
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 4:31 PM

বুধবার বাড়িতে লক্ষ্মী পুজো ছিল তাঁর। বৃহস্পতিবারই নিজের সোশ্যাল মিডিয়ায় জীবন দর্শন নিয়ে ছবি পোস্ট করেন ‘বুম্বাদা’। সেখানে দেখা যায়, নিজের স্টাডি টেবলে বসে আছেন ‘ইন্ডাস্ট্রি’। জীবন সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু কথা শেয়ার করেছেন প্রসেনজিৎ। স্মরণ করেছেন ওয়াল্ট ডিজ়নিকে।

ডিজ়নি আমাদের সকলেরই প্রিয়। ছোটবেলা সাজিয়ে দিয়েছে আমাদের। বড় বয়সে এসেও ডিজ়নিকে দূরে সরিয়ে রাখতে পারিনি আমরা কেউই। পারেন না প্রসেনজিৎও। ওয়াল্ট ডিজ়নির জীবন দর্শন তাঁকে উদ্বুদ্ধ করেছে জীবনের নানা সময়ে। ডিজ়নিকে কোট করে তিনি লিখেছেন, “তোমার সব স্বপ্ন সত্যি হবে, যদি সেই স্বপ্ন সত্যি করার তাগিদ থাকে তোমার মধ্য়ে।”

View this post on Instagram

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

অতনু ঘোষের সঙ্গে ‘শেষ পাতা’ ছবিতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এর আগেও অনতুর সঙ্গে তিনি কাজ করেছেন দুটি ছবিতে – ‘ময়ুরাক্ষী’ ও ‘রবিবার’। ‘শেষ পাতা’তেও তাঁকে নতুন ভূমিকায় দেখবেন দর্শক। কিছুদিন আগে একটি ভিডিয়ো শেয়ার করে প্রসেনজিৎ দেখিয়েছিলেন ক্যামেরার নেপথ্যে আসলে কী হয়। ক্যাপশনে লিখেছিলেন, “দেখাতে চাই, প্রত্যেক শুট বা ইভেন্টের আগে কী হয় আমাদের মেকআপ রুমে।”

সম্প্রতি মুম্বইয়ে একটি হিন্দি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত ছিলেন প্রসেনজিৎ। বিক্রমাদিত্য মোটওয়ানির সঙ্গে কাজ করছেন এই বড়সড় প্রজেক্টে। গত বছরই শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে হয়নি। তারপর এল কোভিডের দ্বিতীয় ঢেউ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই কাজে ফিরেছেন সকলে। সেই সঙ্গে প্রসেনজিৎও।