Ankush-Oindrila: আর যেন এই কাজ করতে না বলেন ঐন্দ্রিলা, প্রেমিকাকে প্রকাশ্যে শাসালেন অঙ্কুশ

ঠিক কী ঘটেছিল, যে এতখানি রেগে গেলেন অঙ্কুশ? তাঁদের একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে 'লাভ ম্যারেজ' ছবিতে।

Ankush-Oindrila: আর যেন এই কাজ করতে না বলেন ঐন্দ্রিলা, প্রেমিকাকে প্রকাশ্যে শাসালেন অঙ্কুশ
অঙ্কুশ ও ঐন্দ্রিলা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 2:15 PM
বৃহস্পতিবারের সকাল। সাধারণ মানুষের কাটে অসম্ভব ব্যস্ততার মধ্যেই। কারও থাকে অফিসের চাপ। কারও থাকে ওয়ার্ক ফ্রম হোমে লগ-ইনের চাপ। কিন্তু এদিন সকালে মুখে ফেশিয়াল মাস্ক ওয়াইপ পরে ছবি পোস্ট করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

তারকাদের রুটিন এরকমই হয়। সকালে উঠে শরীর চর্চা, রূপ চর্চা, সঠিক ডায়েট মেনে খাওয়া দাওয়া। তারপর শুটিং, স্ক্রিপ্ট রিডিং, ওয়ার্কশপ। বৃহস্পতিবার কেন, সপ্তাহের প্রত্যেক দিনই তাঁদের কেটে যায় এই ভাবেই। তাই সক্কাল সক্কাল মুখে ফেশিয়াল মাস্ক ওয়াইপ পরে রূপচর্চা করতে একপ্রকার বাধ্য হয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

বাধ্য হয়েছেন তার কারণ, অঙ্কুশ চাননি মুখে ফেশিয়াল করতে। এসব তাঁর মোটে ভালো লাগে না। প্রেমিকা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জেদের কাছে হার স্বীকার করে এমনটা করতে হয়েছে তাঁকে। বেজায় চটেছেন অভিনেতা। মুখে ফেশিয়াল মাস্ক ওয়াইপ পরে ছবি পোস্ট করেছেন। সঙ্গে রাগ করে লিখেছেন ক্যাপশন। রাগের ইমোজিও জায়গা পেয়েছে সেখানে। লিখেছেন, “এই কারণে আমার ফেশিয়াল করতে ভাল লাগে না। পরের বার আমাকে একদম ফোর্স করবে না ঐন্দ্রিলা।”  তাঁর ক্যাপশনেই স্পষ্ট ফেশিয়াল কতখানি অপছন্দ অঙ্কুশের। বহু পুরুষেরই তাই। তাঁরা ওয়াইল্ড হয়ে থাকতেই পছন্দ করেন বেশি।

এই পোস্টে কোনও রকম কমেন্ট আসেনি ঐন্দ্রিলার। তাঁর ইনস্টাগ্রামে সাম্প্রতিকতম পোস্ট ঘিরে নতুন ছবির আভাস। চিত্রনাট্যের ছবি পোস্ট করে জানিয়েছেন তাঁর আসন্ন ছবি ‘লাভ ম্যারেজ’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। সেজন্য ডায়েট ও এক্সারসাইজ় করে অনেকখানি ওজনও কমিয়ে ফেলেছেন তিনি। ‘লাভ ম্যারেজ’ তৈরি হচ্ছে সুরিন্দর ফিল্মসের ব্যানারে। পরিচালনা করছেন নামকরা সিনেম্যাটোগ্রাফার প্রেমেন্দু বিকাশ চাকি। ছবিতে ঐন্দ্রিলার বিপরীতে রয়েছেন অঙ্কুশই। রয়েছেন অপরাজিতা আঢ্যর মতো তারকাও। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ‘ম্যাজিক’ ছবির পর অভ্কুশ-ঐন্দ্রিলার অফ-দ্যা-ক্যামেরা জুটি ফের একবার কাজ করবে অন-স্ক্রিনেও।