Dev: দেবকে ব্যাড বয় বললেন তাঁর স্পা আন্টি… ব্যাপারখানা কী?

পুজোতে দেব-রুক্মিণী দু'জনেরই ছবি মুক্তি পেয়েছে। দেবের 'গোলন্দাজ', রুক্মিণীর 'সনক'।

Dev: দেবকে ব্যাড বয় বললেন তাঁর স্পা আন্টি... ব্যাপারখানা কী?
দেব অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 8:19 PM

মাঝে মধ্যেই তার ছোট্ট ছোট্ট আঙুল দিয়ে দেবকে মাথায়, পিঠে, ঘাড়ে ম্যাসাজ করে দেয় এই খুদে। একসঙ্গে দারুণ আনন্দ করে তাঁরা দু’জনে। স্লাইম গেম খেলে। খুনসুটি করে। যখনই দেখা হয় আনন্দে মেতে ওঠে। খুদের নাম আমাইরা। দেবের প্রেমিকা ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রর বোনঝি সে। কেবল রুক্মিণী নন, দেবের সঙ্গেও বেশ ভাব আছে তার। সারা বাড়ি মাতিয়ে রাখে সে। দেব-রুক্মিণীর নয়নের মণি এই খুদে।

আমাইরার জন্মদিন আজ। ৭ বছরে পা দিল সে। তাঁর উদ্দেশ্যে আগেই শুভেচ্ছাবার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রুক্মিণী। তাকে জীবনের ভালবাসা বলে পোস্ট করেছেন একটি আদুরে ছবি। ক্যাপশনে লিখেছেন, আমাইরা তাঁর জীবনের প্রেম। লিখেছেন, “আমাদের সবকিছু বদলে দিয়েছ তুমি। আমার সূর্যের কিরণ তুমি। আমার পুতুল তুমি। আমার প্রিয় ঈশ্বর। তোমাকে আমি যেভাবে ভালবাসি, আর কাউকেই বাসি না। সময় চলে যাচ্ছে। আর এই সময় তোমাকে দিয়ে যাচ্ছে ওড়ার ডানা।”

View this post on Instagram

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

রুক্মিণীর মতো দেবও পোস্ট করেছেন একটি মজার ভিডিয়ো। সেখানেও দেখা যাচ্ছে আমাইরার সঙ্গে খুনসুটি করছেন তিনি। সেই ভিডিয়োতেই দেবকে ‘ব্যাড বয়’ বলছে আমাইরা। ভিডিয়ো শেষে দেব লিখছেন, ‘শুভ জন্মদিন আমার স্পা আন্টি’।

পুজোতে দেব-রুক্মিণী দু’জনেরই ছবি মুক্তি পেয়েছে। রুক্মিণী ডেবিউ করেছেন বলিউডে। অভিনেতা বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে কাজ করেছেন ‘সনক’ ছবিতে। ক্রাইম থ্রিলার ছবিটি মুক্তি পেয়েছে পুজোতে, ১৫ অক্টোবর, প্রেক্ষাগৃহে। খুব অল্প সময়ের মধ্যে টলিউডের গণ্ডি টপকে বলিউডের প্রজেক্টে জায়গা করে নিয়েছেন রুক্মিণী। ‘ককপিট’, ‘কবীর’-এর মতো বাংলা ছবিতেও তাঁর অভিনয় প্রশংসা কুড়িয়েছে। ‘সনক’-এ রুক্মিণীর অভিনয় দেখে সকলের সামনেই তাঁকে বাহবা দিয়েছেন দেব।

অন্যদিকে সাংসদ-অভিনেতা দেবেরও ছবি মুক্তি পেয়েছে এই পুজোতেই। ছবির নাম ‘গোলন্দাজ’। ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করেছিলেন দেব। বহু প্রতিক্ষিত বায়োপিকটি মুক্তি পায় শেষমেশ। দেবের পারফরম্যান্স প্রশংসিত হয়েছে।

কিছুদিন আগেই দেব-রুক্মিণী ‘কিশমিশ’ ছবির শুটিং শেষ করেছেন। একঝাঁক তারকা ক্যামিও রোলে ছিলেন। যিশু সেনগুপ্ত থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রত্যেককেই দেখা যাবে ছবিতে। শুটিংয়ের আগে দুই তারকা একসঙ্গে মালদ্বীপ সফরেও গিয়েছিলেন। যদিও আলাদা আলাদা ভাবে ছবি আপলোড করেছিলেন দেব-রুক্মিণী।

আরও পড়ুন: Lakshmi Puja-Pallavi Chatterjee: পল্লবীর লক্ষ্মীপুজো, মা লক্ষ্মীর সঙ্গে প্রতিবার পূজিত হন মা রত্নাও