বড়পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অতনু ঘোষের হ্যাট্রিক

Tollywood : 'ময়ূরাক্ষী', 'রবিবার'-এর পর আবারও অতনু -প্রসেনজিৎ জুটি। সঙ্গে দেখা যাবে গার্গী রায়চৌধুরি, বিক্রম চট্টোপাধ্যায় এবং রায়তী ভট্টাচার্য্যকে।

বড়পর্দায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অতনু ঘোষের  হ্যাট্রিক
অতনু-প্রসেনজিৎ

প্রবাদে আছে ‘ঋণ করা বড় দোষ, পরে হয় আফশোস’। মাত্র দুই অক্ষরের এই শব্দ একজন মানুষের জীবনে অনেক বড় প্রভাব ফেলতে পারে। তবে শুধু আর্থিক ঋণ নয়। জীবনের গতিপথে কতজনের কাছে কত রকম ঋণ রয়ে যায়। এমনই এক ঋণকে কেন্দ্র করে মনস্তত্বের বিভিন্ন দিক নিয়ে পরিচালক অতনু ঘোষ তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘শেষ পাতা।’ যে ছবিতে মুখ্য ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হ্যাঁ, ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর আবারও অতনু প্রসেনজিৎ জুটি। সঙ্গে দেখা যাবে গার্গী রায়চৌধুরি, বিক্রম চট্টোপাধ্যায় এবং রায়তী ভট্টাচার্য্যকে। প্রযোজনায়  ‘ফ্রেন্ডস কমিউকেশন’।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথায়, “অতনুর সঙ্গে এই নিয়ে তিনটি ছবিতে কাজ করছি। ওঁর স্টোরি টেলিং অন্য রকমের। গল্পে আমি বাল্মীকি নামে এক লেখকের চরিত্রে, যার এক সময়ে বেশ নামডাক ছিল। কিন্তু তার জীবনেও অনেক ঘটনা ঘটে যায়চরিত্র নিয়ে খুব বেশি এখনই বলতে পারব না। তবে এটুকু বলতে পারি, এমন চরিত্রে আমি আগে অভিনয় করিনি।” একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তো আছেই অন্যদিকে প্রায় সাড়ে তিন বছর পর আবারও বড় পর্দায় দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। নতুন ছবি নিয়ে খুবই উৎসাহী অভিনেতা।

সেপ্টেম্বর থেকে শুরু হবে নতুন ছবির শুটিং। কলকাতা, শ্রীরামপুর, শান্তিপুরে শুটিং হওয়ার কথা। ছবির প্রযোজক ফিরদৌসুল হাসানের কথায়, “অতিমারির মধ্যে এমন বিষয় তুলে ধরতে চাই, যা সিনেমাপ্রেমীদের মনের খোরাক জোগাবে। অতনুর সঙ্গে এটা আমাদের চতুর্থ কাজ। আশা করি, এই ছবিটিও ‘ময়ূরাক্ষী’র মতোই দর্শকের মন ছুঁয়ে যাবে।”

আরও পড়ুন:শ্যালক প্রদীপের সঙ্গে মিলে নীল ছবির ব্যবসা করতেন রাজ কুন্দ্রা; জানাচ্ছে মুম্বই পুলিশ

Click on your DTH Provider to Add TV9 Bangla