রাফিয়াত রশিদ মিথিলা এ বার অন্য মা, সৌজন্যে ‘অন্তর্জলি যাত্রা’

লকডাউনের কারণে গত বেশ কয়েকদিন ধরেই বাংলাদেশে রয়েছেন মিথিলা। সঙ্গে আয়রাও। এর মধ্যেই দিলেন সুখবর।

  • Publish Date - 7:37 pm, Sat, 12 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
রাফিয়াত রশিদ মিথিলা এ বার অন্য মা, সৌজন্যে ‘অন্তর্জলি যাত্রা’
রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

তিনি আয়রার মা। তিনি অর্থাৎ রাফিয়াত রশিদ মিথিলাঅভিনেত্রী, গায়িকা মিথিলা কখনও পড়ান, কখনও বা শিশুদের নিয়ে কাজ করেন। সামাজিক বিভিন্ন কর্মকান্ডেও জড়িত থাকেন বছরভর। ব্যক্তি জীবনে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী তিনি। এ হেন মিথিলা এ বার অন্য মা। সৌজন্য ‘অন্তর্জলি যাত্রা’।

লকডাউনের কারণে গত বেশ কয়েকদিন ধরেই বাংলাদেশে রয়েছেন মিথিলা। সঙ্গে আয়রাও। এর মধ্যেই দিলেন সুখবর। আসন্ন ঈদে মুক্তি পাবে তাঁর অভিনীত নাটক অন্তর্জলি যাত্রা। পরিচালক রাকেশ বসু। সোশ্যাল মিডিয়ায় সেই নাটকে নিজের লুকের ছবি শেয়ার করেছেন তিনি।

মিথিলা এখানে রয়েছেন এক মায়ের চরিত্রে। মা ও ছেলের গল্প নিয়ে এগোবে চিত্রনাট্য। বিপন্ন শৈশব, যে মাকে অত্যাচারিত হতে দেখে। পরে নিজের প্রেমিকার মধ্যেও যেন মায়ের আদল খুঁজে পায়। মিথিলার কাছে এ ধরনের চরিত্র নতুন। সে কারণেই চ্যালেঞ্জটা নিয়েছিলেন তিনি। শিশু এবং মহিলাদের নিয়ে কাজ করেন। নিজেও মা। তাই সূক্ষ্ম অনুভূতিগুলো ভাল ভাবে বুঝতে পেরেছেন তিনি।

কিছুদিন আগে বাংলাদেশের শিলেটে, রাতারগুল সোয়াম্প ফরেস্টে আয়রার সঙ্গে সময় কাটিয়ে ফিরেছেন মিথিলা। ব্যস্ত রয়েছেন নিজের কাজ নিয়ে। ভবিষ্যতে তাঁকে অভিনেত্রী হিসেবে বিভিন্ন মাধ্যমে দেখতে চান দর্শক।

আরও পড়ুন, ছেলের এক মাসের জন্মদিনে অভিনব উদ্যোগ সোনালির, সঙ্গী ভাস্বর

Click on your DTH Provider to Add TV9 Bangla