Exclusive Raima Sen: ‘এই পর্যায়ে এসে একটু বেছে তো নিতেই হয়’, টলিউডে গরহাজিরা নিয়ে কী বললেন রাইমা

Tollywood: রাইমা কোনও একটি ভাষায় নিজেকে বেঁধে রাখতে অতীতেও চাননি, ভবিষ্যতেও করবেন না।

Exclusive Raima Sen: 'এই পর্যায়ে এসে একটু বেছে তো নিতেই হয়', টলিউডে গরহাজিরা নিয়ে কী বললেন রাইমা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 3:45 PM

রাইমা সেন, প্রথম থেকেই অভিনয় জগতে দাপটের সঙ্গে রাজত্ব করে আসাটাই তাঁর পরিচয়। যে চরিত্রই হোক না কেন, নিজেকে ভেঙে গড়তে যেন সিদ্ধহস্ত সেনকন্যা। ফলে জনপ্রিয় এই সেলেবকেই যেন নিত্য পর্দায় খুঁজে ফেরে বাঙালি দর্শকেরা। যতই পাওয়া যাক না কেন, ততটাই যেন কম। তবে কি সত্যি নিজেকে এই পর্যায় বেশ খানিকটা গুঁটিয়ে নিতে চাইছেন অভিনেত্রী! টিভি ৯ বাংলাকে উত্তরে জানালেন- ”না, বরং উল্টোটাই ঘটছে। এখন আর দর্শকদের মধ্যে কোনও সীমানা কাজ করে না। বাংলা ছবি, হিন্দি ছবি বা দক্ষিণী ছবি বলেও কিছু হয় না। সবটাই ভারতীয় ছবি। আর সেদিক থেকে দেখতে গেলে আমি নিজেকে এখন নতুন করে ‘এক্সপ্লোর’ করে চলেছি। ওটিটি হোক বা দক্ষিণী ছবি, কাজ তো হচ্ছেই।  চলতি বছরেও বেশ কয়েকটা কাজ করলাম, করছি, বাংলাতেও একটা প্রোজেক্ট হল। সম্প্রতি জি বাংলার রক্তকরবীর কাজ শেষ করেছি…।”

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

রাইমা কেরিয়ারের শুরু থেকেই সমস্ত ভাষায় কাজ করার বিষয়ই আগ্রহী ছিলেন, নিজেকে কোনও গন্ডির মধ্যে বেঁধে রাখতে চাননি কখনই। তাঁর প্রথম ছবি হিন্দিতে ‘গড মাদার’, কথা প্রসঙ্গে তাও মনে করিয়ে দিতে ভুললেন না রাইমা। তিনি কোনও একটি ভাষায় নিজেকে বেঁধে রাখতে অতীতেও চাননি, ভবিষ্যতেও করবেন না। তাই সবক্ষেত্রে কাজের ভারসাম্য বজায় রাখার তাগিদেই একটি নির্দিষ্ট ক্ষেত্রে তাঁর উপস্থিতি নিত্যদিন নাও হতে পারে বলে সাফ জানান রাইমা। কাজ পাওয়ার প্রসঙ্গেও আলোকপাত করতে পিছপা হলেন না তিনি। অভিনেত্রীর কথায়- ”কাজ পাচ্ছি না এটা নয়, এই পর্যায় এসে কোথাও গিয়ে খানিকটা হলেও তো একটু বেছে কাজ করতে হয়। সবক্ষেত্রেই কাজ করে নতুন অভিজ্ঞতা সঞ্চয় করতে হয়। এগিয়ে যাওয়ার জন্য, নিজের প্রসারের জন্য তা ভীষণ জরুরী। আবার সেই কারণেই হয়তো প্রতিটা প্রস্তাবে হ্যাঁ বলা হয়ে উঠছে না। নয়তো রাইমা অভিনয় জগতে ঠিক যতটা ছিল ততটাই আছে।”

View this post on Instagram

A post shared by Raima Sen (@raimasen)

না, কেবল বড় পর্দাই নয়, ওটিটি-তেও তাঁর উপস্থিতি নজরে আসে। রাইমার কথায়- ”এখন কাজের পরিধি অনেক বেড়ে গিয়েছে। বড়পর্দার পাশাপাশি ওটিটি-তেও খুব ভাল কাজ হচ্ছে।” আর তাই সব ক্ষেত্রেই নিজেকে ভেঙে গড়ার কাজে অন্যদের মতোই সামিল রাইমা সেন। তবে নিজেকে ছকে বেঁধে নয়, সবধরণের কাজের স্বাদ নিতে এখন তিনি বেশখানিকটা খুঁতখুঁতে বললে ভুল বলা হবে না।