একটা কাজ দেবেন? তরুণীর টুইটের জবাবে রাজ বললেন…

রাজ নিজে ব্যারাকপুর কেন্দ্রের বিধায়ক। রীতা তাঁর এলাকার বাসিন্দা নন। সে কারণে হয়তো তিনি সরাসরি সাহায্য করতে পারবেন না।

একটা কাজ দেবেন? তরুণীর টুইটের জবাবে রাজ বললেন...
রাজ চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 4:08 PM

শুধুমাত্র সিনে জগতে তিনি আর সীমাবদ্ধ নন। তাঁর কেরিয়ার এখন রাজনীতির ময়দানেও বিস্তৃত। তিনি অর্থাৎ রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)। পরিচালনা, প্রযোজনার পাশাপাশি রাজ এখন নবনির্বাচিত বিধায়ক। ফলে তাঁর দায়িত্বও অনেক বেশি। সেই দায়িত্ব পালনের প্রমাণ বিভিন্ন ভাবে দিচ্ছেন তিনি। এ বার সরাসরি রাজের কাছে কাজ চাইলেন এক তরুণী। রাজও বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

জনৈক রীতা ঘোষ টুইট করে রাজকে জানান, তিনি শ্যামনগরের বাসিন্দা। গত দু’মাস ধরে তাঁর এবং তাঁর স্বামীর কোনও কাজ নেই। ভাড়া বাড়িতে থাকেন তাঁরা। আর্থিক সমস্যার কারণে ভাড়া দিতেও অপারগ। যে কোনও একজনের কাজের ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ করেন রীতা।

দিন কয়েক আগের সেই টুইট সদ্য রাজের নজরে এসেছে। রাজ ওই তরুণীর উদ্দেশ্যে লেখেন, ‘আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদাকে বলেছি। উনি খুব ভাল মানুষ। উনি বলেছেন, দেখে নিচ্ছেন।’

রাজ নিজে ব্যারাকপুর কেন্দ্রের বিধায়ক। রীতা তাঁর এলাকার বাসিন্দা নন। সে কারণে হয়তো তিনি সরাসরি সাহায্য করতে পারবেন না। তবে রাজ স্থানীয় বিধায়ককে বিষয়টি জানিয়েছেন বলে দাবি করেছেন। সাধারণ মানুষের পাশে থাকার নজির রাজের আগেও রয়েছে। প্রত্যক্ষ রাজনীতিতে এসে সে সুযোগ তিনি আরও পাবেন বলেই মনে করেন ঘনিষ্ঠরা। গত নির্বাচনের আগে তিনি যে ভাবে প্রচারে অংশ নিয়েছিলেন, নির্বাচন জয়ের পর থেকেই যে ভাবে এলাকায় কাজ শুরু করেছেন, তাতে রাজনীতির ময়দানে রাজ লম্বা রেসের ঘোড়া বলেই মত বিভিন্ন মহলের।

আরও পড়ুন, নতুন গান ‘ইকো’র সাফল্যে ইন্ডিপেনডেন্ট মিউজিক নিয়ে আশাবাদী আরমান

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla