Raj Subhashree: অসুস্থ শুভশ্রীর যত্ন নিচ্ছে ছোট্ট ইউভান!

Raj Subhashree: সোমবার সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী এবং ইউভানের একটি ছবি শেয়ার করেছেন রাজ। যেখানে শুভশ্রী শুয়ে রয়েছেন। সামনে বসে ইউভান।

Raj Subhashree: অসুস্থ শুভশ্রীর যত্ন নিচ্ছে ছোট্ট ইউভান!
শুভশ্রী এবং ইউভান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 7:26 PM

ছোট্ট ইউভান। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র সন্তান। কিছুদিন আগেই এক বছর পেরিয়েছে সে। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই স্টার কিড। মা অর্থাৎ শুভশ্রী পায়ের সমস্যায় অসুস্থ। আর তার যত্ন নিচ্ছে, দেখভাল করছে ছোট্ট ইউভান!

সোমবার সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী এবং ইউভানের একটি ছবি শেয়ার করেছেন রাজ। যেখানে শুভশ্রী শুয়ে রয়েছেন। সামনে বসে ইউভান। আক্ষরিক অর্থে মায়ের যত্ন নেওয়া তার পক্ষে সম্ভব নয়। কিন্তু সে মায়ের কাছে রয়েছে, এতেই মায়ের মন ভাল হয়ে যাচ্ছে। সম্ভবত এটাই বোঝাতে চেয়েছেন রাজ। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে’।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। তাঁরা অর্থাৎ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দুজনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

দুর্গাপুজোয় রাজ বা শুভশ্রীর কোনও ছবি রিলিজ করেনি। অথচ পঞ্চমীর দিন শারদীয়ার শুভেচ্ছার পাশাপাশি দর্শককে হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ, অন্যদের সিনেমা দেখার অনুরোধ করে রাজ-শুভশ্রী এক কথায় দৃষ্টান্ত তৈরি করেছেন বলে মনে করেন ইন্ডাস্ট্রির বড় অংশ। কারণ তাঁদের এই অনুরোধ বাংলা সিনেমার জন্য, টলিউড ইন্ডাস্ট্রির জন্য। তাই নিজেদের পুজো রিলিজ না থাকলেও ইন্ডাস্ট্রির স্বার্থে তাঁদের এই বার্তা যথেষ্ট সদর্থক বলেই মনে করছেন সিনে বিশেষজ্ঞরা। ফেসবুকে রাজ একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তিনি এবং শুভশ্রী বলেন, “…এ বছর পাঁচটা খুব ভাল ভাল গল্প নিয়ে আমাদের পছন্দের অভিনেতা, পরিচালকদের ছবি মুক্তি পেয়েছে। ‘গোলন্দাজ’, ‘বাজি’, ‘এফআইআর’, ‘বনি’ এবং ‘ষড়রিপু টু জতুগৃহ’।” যে ভাবে ইন্ডাস্ট্রির পাশে তাঁরা থেকেছেন, তা প্রশংসার দাবি রাখে বলে মত দর্শকের বড় অংশের।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

আরও পড়ুন, Kangana Ranaut: পদ্মশ্রীর মাধ্যমে যে সম্মান পেলাম, তাতে অনেকের মুখ বন্ধ হবে: কঙ্গনা রানাওয়াত